TadantaChitra.Com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজম খসরুর বিরুদ্ধে দলীয় নেত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত : অক্টোবর ১১, ২০২০, ০৪:২৯

শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজম খসরুর বিরুদ্ধে দলীয় নেত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : নিজ দলের এক নেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয়  কমিটির সাধারণ সম্পাদক আজম খসরুর বিরুদ্ধে।

বিয়ের প্রলোভন, চাকরি ও বাড়ি গাড়ি দেয়ার নামে শ্রমিক লীগের ঢাকা মহানগর উওর পল্লবী থানা শাখার মহিলা সহ-সম্পাদিকা সুমি আক্তার নামের  নেত্রীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

এ ঘটনায় ৩ সেপ্টেম্বর ২০২০ পল্লবী থানায় অভিযোগ দায় ও ২৩ সেপ্টেম্বর জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন ধর্ষণের শিকার ওই নেত্রী।

সুমি আক্তারের অভিযোগ, গত ১৬ ই ২০১৯ ডিসেম্বর বিজয় দিবসে পল্লবী থানার অন্যান্য শ্রমিকলীগ নেতৃবৃন্দের সঙ্গে শ্রদ্ধা জানাতে রাজধানীর ধানমন্ডিস্ত ৩২ নাম্বারে যায়। শ্রদ্ধা জানানোর পর মহানগর শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক – ২  সালাহউদ্দিন তালুকদার এর মাধ্যমে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আজম খসরুর সাথে পরিচয় হয়। সাংগঠনিক যোগ্যতা ও আন্তরিকতার কথা জেনে রাজনীতি করার বিষয়ে আমাকে উৎসাহ দেন যেকোন বিষয়ে তার সাথে যোগাযোগ করতে আমাকে উনার নাম্বার দেন ও উনার নাম্বার আমাকে দেন।

এর পর থেকেই প্রতি সপ্তাহে ২/৩ বার ধর্ষণের শিকার নেত্রী সুমিকে আজম খসরু ব্যক্তিগত গাড়ি পাঠিয়ে ডেকে নিতেন। রাজনৈতিক ভাবে প্রতিষ্ঠিত,  চাকরি দেয়ার আশ্বাস দিয়ে টাকার হাতিয়ে নেয়ার অভিযোগ ও রয়েছে ওই নেতার বিরুদ্ধে। বাড়ি গাড়ি, কোটি টাকার কাজ পাইয়ে দেয়া ও বিয়ের প্রলোভন দেখিয়ে তার নির্মাণাধীন আফতাব নগরের বাসায় নিয়ে জোর পূর্বক শারীরিক সম্পর্ক করেছেন অভিযোগ ওই নেত্রীর।

এভাবে ওই শ্রমিক নেতা বহু নারী কর্মীকে ধর্ষণ করেছেন বলেও অভিযোগ ওই নেত্রীর।

নির্যাতিত নেত্রীর দাবি, থানায় সাধারণ ডায়েরি  করার পর থেকে ওই নেতা গুলি করে মেরা ফেলাসহ নানাভাবে হুমকি দেয়া হচ্ছে।  তিনি বেশ কয়েকবার দলীয় নেতাদের কাছে বিষয়টি জানিয়েছেন। তবে কোনো লাভ হয়নি। কেউই তাকে পাত্তা দেননি।

তাই বাধ্য হয়ে পুলিশ ও সাংবাদিকদের  দ্বারস্থ হয়েছেন। শ্রমিক লীগ নেতার এই ‘ঘৃণ্য’ চরিত্রের কথা সকলের জানা প্রয়োজন বলে মনে করেন ওই নেত্রী।

এ বিষয়ে জানতে চাইলে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক  খন্দকার মমিনুল আজম (আজম খসরু) বলেন, এসব মিথ্যা বানোয়াট অভিযোগ।  সুমি আক্তার এক জন দুশ্চরিত্রা নারী। একাধিক পুরুষের সঙ্গে তার সম্পর্ক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।