TadantaChitra.Com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দিনাজপুরে অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার, ডেকোরেটর ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : অক্টোবর ১৩, ২০২০, ০২:৫৭

দিনাজপুরে অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার, ডেকোরেটর ব্যবসায়ী গ্রেফতার

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর : দিনাজপুরের বীরগঞ্জে অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার ডেকোরেটর ব্যবসায়ীকে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার উত্তরে শতগ্রাম ইউনিয়নের জামতলী বাজার এলাকায় ১২ অক্টোবর রাতে অভিযান চালিয়ে সাতোর ইউনিয়নের পল্লী  উচ্চ দ্যিালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ও ডাকেশ্বরী গ্রামে দীপু রায়ের মেয়ে অপহিতা সঙ্গীতা রানী রায় (১৬)’কে  উদ্ধার ও ঝাড়বাড়ী বাজার (উচ্চ বিদ্যালয় সংলগ্ন) ডেকোরেটর ব্যবসায়ী প্রসাদপাড়া গ্রামের আব্দুল লতিফ সরকারের ছেলে আনারুল সরকার (৩৮)’কে গ্রেফতার করা হয়।

স্কুল ছাত্রীর দাদু দদিনাথ রায় ড্রাইভার জানান, ওই ব্যাক্তি সঙ্গীতা রানী রায়কে স্কুলে যাওয়া আসার পথে বিবাহের প্রলোভন দিয়ে কু-প্রস্তাব দিতো কিন্ত যুবক মুসলিম ও বিবাহিত (দুই বাচ্চার পিতা) হওয়ায় সঙ্গীতা প্রস্তাব প্রত্যাখান করে। গত ৬ অক্টোবর সন্ধ্যায় বাড়ীর সামনে নলকুপের পানি আনতে গেলে আনারুল তাকে জোর পূর্বক (৩য়বার) অপহরন করে নিয়ে পালিয়ে যায়।

উল্লেখ্য, ৬মাস পূর্বে (১মবার) স্কুল ছাত্রী সঙ্গীতাকে অপহরন করে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মোহাম্মদ পুর ইউনিয়নে আত্মগোপন করে। মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগ ইসলাম তাদের আটক করে আনারুরকে মুক্তি দিয়ে সঙ্গীতাকে তার বাবা-মার কাছে ফিরিয়ে দেয়। গত সেপ্টেম্ব মাসে ১ম সপ্তাহে সঙ্গীতা রানী রায় (১৬)’কে (২য় বার) অপহরন করে নিজপাড়া এলাকায় আত্মগোপন করে।

প্রায় দুই সপ্তাহ পর নিজপাড়া ইউপি কার্যালয়ে আপোষ মিমাংসার বৈঠক হয়। ইউপি চেয়ারম্যান খালেক সরকার ২য়বার আনারুরকে মুক্তি দিয়ে সঙ্গীতাকে তার বাবা-মার কাছে ফিরিয়ে দেয়।

এ ঘটনায় স্কুল ছাত্রী সঙ্গীতার বাবা বাদী হয়ে আনারুল সরকারকে প্রধান আসামী করে ২০০০ সালের (সংশোধিত/২০০৩) নারী ও শিশু নিযার্তন দমন আইনের ৭/৩০ ধারায় থানায় মামলা দায়ের করে মামলা নং-৯(১০)২০২০। অন্য আসামীরা-রাশেদুল ভোলা (৩৫), আশেকুর রহমান (৩২), আজাহারুল ইসলাম (৩৫), তরিকুল ইসলাম (১৭)।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।