TadantaChitra.Com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দিনাজপুরের বিএনপির কমিটি গঠিতকে কেন্দ্র করে চরম উত্তেজনা

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০২০, ১৫:২১

দিনাজপুরের বিএনপির কমিটি গঠিতকে কেন্দ্র করে চরম উত্তেজনা

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর  : দিনাজপুরের খানসামায় বিএনপির ইউনিয়ন কমিটি গঠিতকে কেন্দ্র করে চরম উত্তেজনা বিরাজ করছে বিএনপি খানসামা উপজেলা নেতা কর্মীদের মাঝে। তবে এ বিষয়ে খানসামা উপজেলার বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান, এমন কোন কমিটি খানসামা উপজেলা বিএনপি ঘোষনা, অনুমোদন ও প্রচার করেনি। কে বা কাহারা বিভ্রান্তি ঘটানোর জন্য এ অপপ্রচার চালাচ্ছে।

একই বিষয়ে খানসামা উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক রবিউল আলম তুহিন এর সাথে কথা বললে তিনি জানান, আমরা আলোচনা সাপেক্ষে সবার মতামতের ভিত্তিতে সুসৃংক্ষল প্রতিটি ইউনিয়নে একটি করে কমিটি উপহার দেওয়ার চেষ্টা করছি।

তবে এ মিথ্যা সংবাদে নেতা কর্মীরা উত্তেজিতো হয়েছে, আমরা তাদের বুঝিয়ে শান্ত করার চেষ্টা করছি।

একই ভাবে খানসামা উপজেলার বিএনপির যুগ্ন আহবায়ক মোসলেউদ্দিন সরকার বলেন, ভূয়া এবং বানোয়াট কমিটির যারা মিথ্যা অপপ্রচার করছেন সেটার তীব্র নিন্দা জ্ঞাপন করছি একই সাথে সর্ব সম্মতি ক্রমে প্রতিটি ইউনিয়নে একটি করে সুসৃংক্ষল কমিটি উপহার দেওয়ার চেষ্টা করছি।

খানসামা উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক আব্দুল ওহায়েদ আলীর সাথে এবিষয়ে কথা বললে তিনি খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর সাথে কথা বলতে বলেন, এবিষয়ে তার ব্যাক্তিগত কোন মতামত নেই।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।