TadantaChitra.Com | logo

১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ষড়যন্ত্রের শিকার ময়মনসিংহ – ৩ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ

প্রকাশিত : অক্টোবর ২০, ২০২০, ১৫:২৮

ষড়যন্ত্রের শিকার ময়মনসিংহ – ৩ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। গত কয়েকদিনে লাইক শেয়ারে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে। ৭ মিনিট ৪৫ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় সত্তোরোর্ধ্ব এক ব্যক্তির সাথে জনৈক নারীর শারীরিক মেলামেশার দৃশ্য।

ভাইরাল হওয়া ভিডিওর ক্যাপশনে অনেকেই দাবি করছেন এটা ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য মো. নাজিমুদ্দিন আহমদের। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা ভিডিওটি বেশিরভাগই বিভিন্ন পেইজ ও ভুয়া আইডি থেকে ছড়ানো হয়েছে।

একটি কুচক্রী মহলের অপপ্রচার ও ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে দাবি করছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ – সভাপতি ও ময়মনসিংহ ৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট  নাজিম উদ্দিন আহম্মেদের সমর্থকরা।

তারা বলছেন, ওই নারী উদ্দেশ্য প্রণোদিত হয়েই ভিডিওটি করেছে। কেননা ভিডিও দেখলে সেটাই বুঝা যায়। এমপির কাছ থেকে নিয়মিত টাকা হাসিল করার জন্যই চরিত্রহীন এই নারী এমনটা করেছে বলেও দাবি করছেন কেউ কেউ।

ভিডিওটি ভাইরাল হওয়ার দিন  সাথে একটি অভিযোগ পত্রও পাওয়া যায়। সেখানে গৌরিপুর থানার ওসি বরাবর দায়ের করা অভিযোগের অভিযোগকারী হিসাবে নাম উল্লেখ্য করা হয় উপজেলার তৌহিদা আক্তার নামের এক নারীর। কিন্তু অভিযোগপত্রে কোনো তারিখ ও সংশ্লিষ্ট থানার কারও সীল সাক্ষর পাওয়া যায়নি।

অভিযোগপত্রটি সম্পর্কে জানতে সেখানে উল্লেখিত ভুক্তভোগীর ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। উল্লেখিত ঠিকানায়ও তাকে খোঁজে পাওয়া যায়নি।

অভিযোগপ্ত্রটি সম্পর্কে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, এরকম কোনো অভিযোগ আমাদের হাতে আসেনি। আপনারা যেমন ফেসবুকে দেখছেন আমরাও তাই দেখেছি।

আর উল্লেখিত অভিযোগ পত্রে লেখা আছে ঘটনাটি ২০১৯ সালে ময়মনসিংহ কোতোয়ালী থানা এলাকায় ঘটেছিল। তাই এ বিষয়ে আমাদের কোনো এখতিয়ার নেই।

এ ব্যাপারে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফিরোজ তালুকদার জানান, আমরা এরকম কোনো অভিযোগ এখন পর্যন্ত পাইনি। ফেসবুকে আমরাও দেখেছি।

এ বিষয়ে জানতে চাইলে এমপি নাজিম উদ্দিন বলেন,  ওই নারী একজন ব্ল্যাকমেইলার ও নেশাগ্রস্থ। অনেকের সঙ্গেই প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছে সে।

ষড়যন্ত্র ও রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছেন জানিয়ে নিজেকে নির্দোষ দাবি করেন তিনি। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার ভাবমূর্তি নষ্ট করতে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করছেন বলে দাবি করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।