TadantaChitra.Com | logo

১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মতের অমিল হলেই মামলা – (পর্ব ১)

প্রকাশিত : অক্টোবর ২২, ২০২০, ১৯:১০

মতের অমিল হলেই মামলা – (পর্ব ১)

নিজস্ব প্রতিবেদক : কারও সঙ্গে মতের অমিল হলে কিংবা কারও কোনো আচরণে ক্ষুব্ধ হলেই ঠুকে দেয়া হয় মামলা। এ যেন এক ধরনের নেশা। মামলা দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করার বড় হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন এক নারী।

এক্ষেতে তার হাত থেকে যেমন এলাকাবাসী, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও  রেহাই পাচ্ছেন না, তেমনি রেহাই পাচ্ছেন না নিজ পুত্র বধুও।

৫২ বছর বয়সী নারী সুফিয়া রহমানের জাল থেকে রক্ষা পেতে ইউপি চেয়ারম্যান সহ ৬৯৩ জন এলাকাবাসী গণস্বাক্ষর করে পুলিশ সুপারের কাছে অভিযোগ দিয়েও রেহাই পাচ্ছে না।

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালী ইউনিয়নে এই নারীর বাড়ি। মতের অমিল হলেই প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দেয়ার অভিযোগ রয়েছে সুফিয়া রহমান ও তার ছেলের বিরুদ্ধে।

জানা গেছে,  প্রকাশ্যে চলছে তার অবৈধ অর্থের দাপট। এ দাপটে এলাকাবাসীর উপর হামলা-মামলা হলেও প্রশাসন নিরব ভূমিকা পালন করছে। তাদের মতের বিরুদ্ধে গেলেই মারধর করে হত্যার হুমকি দেয়া হয়।

মুন্সিগঞ্জের পুলিশ সুপারের কাছে দেয়া স্থানীয় এলাকাবাসীর এক অভিযোগ পত্র থেকে জানা গেছে, সুফিয়া রহমান তার এলাকার লোকজনের বিরুদ্ধে মিথ্যা হয়রানি মূলক মামলা দিয়ে দাবিয়ে রেখে তার অসামাজিক কার্যকলাপ চালায়। অর্থের দাপুটে স্থানীয় বিরুদ্ধে মামলা হামলা করে বহিরাগত লোক বাড়ি এনে অসামাজিক কার্যকলাপ চালায়। অনেকে অভিযোগ করেছেন সে মাদক কারবারির সাথেও জড়িত।

সুফিয়া রহমান তার ছেলের বউকে মিথ্যা মামলা দিয়েও হয়রানি করার অভিযোগ রয়েছে। যার সমস্ত প্রমাণ তদন্ত চিত্রের হাতে রয়েছে।

মিথ্যা মামলা ও হয়রানী করার বিষয়ে জানতে চেয়ে তার মুঠোফোন একাধিক বার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, সুফিয়া রহমানের বিরুদ্ধে  এলাকাবাসীর গগণস্বাক্ষরকৃত অভিযোগপত্র ও মামলা দিয়ে হয়রানী করার সকল প্রমাণ তদন্ত চিত্রের কাছে  সংরক্ষিত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।