TadantaChitra.Com | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

প্রতিমন্ত্রী বিপুকে আমেরিকা প্রবাসী নারীর লিগ্যাল নোটিশ

প্রকাশিত : অক্টোবর ২২, ২০২০, ২০:২৮

প্রতিমন্ত্রী বিপুকে আমেরিকা প্রবাসী নারীর লিগ্যাল নোটিশ

নিজস্ব প্রতিবেদক : বিদ্যুত জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন আমেরিকা প্রবাসী মানবাধিকার কর্মী শামীমুন নাহার লিপি।

বুধবার (২১ অঅক্টোবর) ডাকযোগে লিপির পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট  মোঃ রবিউল আলম (জুয়েল) এ নোটিশ পাঠান।

নোটিশে প্রতিমন্ত্রী বিপুকে ‘পারিবারিক বন্ধু’ দাবি করা হয়। ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন যাবত শামীমুন নাহার লিপি ও তার পরিবারের সদস্যদের হয়রানি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করা হয় প্রতিমন্ত্রীর বিরুদ্ধে।

বেশ কয়েকবার হামলার শিকারও হয়েছেন লিপি। যা বিভিন্ন পত্র পত্রিকায় এসেছে। যার পরিপ্রেক্ষিতে তিনি বিভিন্ন সময় জিডি ও মামলা করেছেন।

এ ছাড়া, শামীমুন নাহার লিপিকে বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে হয়রানি ও তার মানবাধিকার অফিস ভাঙচুর করা হয়েছে। এসবের পিছনে প্রতিমন্ত্রীর হাত রয়েছে বলে নোটিশে উল্লেখ করা হয়।

নোটিশে শামীমুন নাহার লিপি একটি পরিবারকে কেন ধ্বংস করা হচ্ছে প্রতিমন্ত্রীর কাছে জানতে চেয়ে তার সকল নোংরা, মানহানিকর,প্রতারণামূলক ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত থাকতে বলেন।

নোটিশে শামীমুন নাহার লিপি তার ব্যক্তিগত, পারিবারিক, অর্থনৈতিক জীবনে কোন প্রকার হস্তক্ষেপ না করার জন্য প্রতিমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন।

নোটিশ পাওয়ার ৩ দিনের মধ্যে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু অথবা তার আইনগত প্রতিনিধির মাধ্যমে নোটিশে উল্লেখিত বিষয়ে জবাব দিতে বলা হয়েছে। এই সব বিষয়ে পদক্ষেপ না নিলে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবেও নোটিশে উল্লেখ করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।