TadantaChitra.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

উত্তরায় কানিজ ফাতেমার বিয়ে বানিজ্য ও নারী ব্যবসা (পর্ব-১)

প্রকাশিত : নভেম্বর ০৫, ২০২০, ০৯:৫১

উত্তরায় কানিজ ফাতেমার বিয়ে বানিজ্য ও নারী ব্যবসা (পর্ব-১)

নিজস্ব প্রতিবেদক : বিয়ে করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে স্বামীদের সাথে প্রতারণা করাই যে নারীর কাজ। তার নাম কানিজ ফাতেমা। বয়স ২৫ বছর। তার পেশা হচ্ছে প্রেমের সম্পর্ক করে বিয়ে করে স্বামীর অর্থ হাতিয়ে নেওয়াসহ উঠতি বয়সী মেয়ের চাকরি দেওয়ার নামে দেহ ব্যবসায় নামানো।

প্রতারক কানিজ ফাতেমা রূপের জাদুতে ভেলকি লাগিয়ে নি:স্ব করছে শত শত যুবকদেরকে। ছেলেদের সাথে কথা বলে প্রেমের ফাঁদে ফেলে অর্থ আদায়ই হলো তার মূল লক্ষ। উঠতি বয়সের মেয়েদের চাকরির প্রলোভনে দেহ ব্যবসায় নামানোর অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

রাজধানী উওরা সহ বিভিন্ন এলাকায় দেহ ব্যবসার সাথে সে জড়িত। যার সমস্ত প্রমাণ তদন্ত চিত্রের হাতে সংরক্ষিত রয়েছে। প্রতারণা ও দেহব্যবসার সাথে জড়িত এই নারী প্রথমে বিয়ে করেন হৃদয় নামের এক ছেলেকে, বিয়ের পর এক সন্তান হলেও বেশিদিন ঠিকেনি সংসার।  কারণ তার মূল উদ্দেশ্যই হলো বিয়ের নামে দেনমোহরের টাকা হাতিয়ে নেওয়া।

তারপর নোয়াখালীর রনির শেখের সাথে পরিচয় হওয়ার পর তাদের  মাঝে প্রেমের সম্পর্ক হয়। ফেসবুকে মেসেঞ্জারে দিনরাত কথা বলা, আপত্তিকর ছবি আদান প্রদান করতে থাকে। কিছুদিন পর রনি শেখের বাড়িতে গিয়ে বিচার শালিসি বসিয়ে মামলার ভয় দেখিয়ে গত অক্টোবর মাসের ২৯ তারিখ দেড় লাখ টাকা হাতিয়ে আনে।

বর্তমানে শাহরিয়ার নামে এক বিবাহিত ছেলেকে ব্ল্যাকমেইল করে তার সংসার ভেঙ্গে তাকে বিয়ে করে তুরাগের নলভোগ এলাকায় বাসা নিয়ে থাকছেন।

কানিজ ফাতেমা নামের এই নারী গড়ে তুলেছে বিশাল এক প্রতারক চক্র বিয়ের পর ছয় থেকে সাত মাস পর্যন্ত সংসার করে। ওই সময়ের মধ্যেই টার্গেটকৃত ব্যক্তির মন জয় করে নগদ টাকা, দামি দামি আসবাবপত্র, স্বর্ণালঙ্কার, জমি, ফ্ল্যাট হাতিয়ে নেওয়ার চেষ্টা করে।

বিয়ে করে কাবিননামায় উল্লিখিত টাকা দাবি করে। টাকা না দিলে উল্টো যৌতুক ও দেনমোহর আদায়ের নামে মামলাও করে। এমনকি বিয়ের পরপরই  বিভিন্ন অলংকার, দামি পোশাক, নিজ নামে ব্যাংকে টাকা, স্বামীকে জিম্মিসহ নানান ফাঁদ পেতে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।