TadantaChitra.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

যৌতুকের দাবিতে কণ্ঠশিল্পী মালাকে নির্যাতনের অভিযোগ

প্রকাশিত : নভেম্বর ০৬, ২০২০, ০৬:৩৫

যৌতুকের দাবিতে কণ্ঠশিল্পী মালাকে  নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : যৌতুকের টাকার জন্য নারী পিপাসু   স্বামীর নির্যাতনের শিকার  তিন সন্তানের জননী কণ্ঠশিল্পী রোকসানা ইয়াসমিন মালা (২৯)। এ বিষয়ে নারী ও শিশু আইনে তার স্বামী প্রিন্স সালেহ পবন (৫০) এর নামে মামলা করেছেন কণ্ঠশিল্পী রোকসানা ইয়াসমিন মালা (২৯)।

জানা গেছে,  ২০১৩ সালের ২৭ মে বিবাহবন্ধনে আবব্ধ হয়ে দাম্পত্য জীবন শুরু করেন  কণ্ঠশিল্পী মালা ও পবন। তাদের ঘরে তিন সন্তান রয়েছে।

মালার অভিযোগ থেকে জানা যায়, বিয়ের কিছুদিন যেতে না যেতেই  তার স্বামী পবন মিসেস গ্রেস ও মনিরুল আলম রুমির  সহযোগিতায় টাকা দাবি করতে থাকে। কণ্ঠশিল্পী হিসেবে অনেক টাকা জমিয়েছে এই বলে  এখান থেকে ১০ লাখ টাকা যৌতুক দিতে চাপ দিতে থাকে তার স্বামী। যৌতুকের টাকার জন্য দীর্ঘদিন ধরেই মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিলো পবন। যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে নির্যাতন আরও বাড়তে থাকে। বিয়ের সময় দেয়া সকল অংলকার ও উপহার হিসেবে প্রাপ্ত সব কিছু জোর করে নিয়ে যায় মালার স্বামী পবন।

নারী পিপাসু ও যৌতুক লোভী প্রিন্স সালেহ পবন (৫০) হুমকি দিয়ে মালাকে বলেন, এর আগেও আমি ৪ টি বিয়ে করেছি। কোন স্ত্রী টাকা না দেওয়ায় ঘর সংসার করতে পারে নাই। তুমিও করতে পারবে না। আমার যৌতুকের ১০ লাখ টাকা দিলে তুমি ঘর করতে পারবা।

গত ২৩ আগস্ট (২৩.০৮.২০২০) পবন (৫০)  মামলার ২ ও ৩ নং আসামীদের সহযোগিতায় মারধর করে এক কাপড়ে ঘর থেকে বের করে দেয়  বলে অভিযোগে জানান কণ্ঠশিল্পী মালা।

কন্ঠশিল্পী মালা বলেন, এরপরে আমার স্বামীসহ অন্যান্য সবাই আমাদের এখানে আসে এবং বলে,  যৌতুকের টাকা দিয়ে সংসার করবে কিনা? এখনো সময় আছে যৌতুকের টাকা দিয়ে দাও নাহলে তালাক দিয়ে দিব। এইসময় টাকা দিতে অস্বীকার করায় আমাকে মেরে রক্তাক্ত জখম করে তারা।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।