TadantaChitra.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর সমাধিতে মাদারীপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানেরব শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : নভেম্বর ১০, ২০২০, ১২:২৯

বঙ্গবন্ধুর সমাধিতে মাদারীপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানেরব শ্রদ্ধা নিবেদন

মীর এম ইমরান : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। মাদারীপুর জেলা পরিষদের নবনির্বাচিত   চেয়ারম্যান জনাব মুনির চৌধুরী।

মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান।

এছাড়া শিবচর উপজেলা পরিষদের  নবনির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব  আবদুর লতিফ মোল্লা বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন ।

জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী মঙ্গলবার সকালে শিবচরের কাঠালবাড়ী ফেরি ঘাটে এসে নেতা কর্মীদের সঙ্গে নিয়ে,শিবচরের দত্তপাড়ায় নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী প্রথমে  শিবচর সাবেক সংসদ সদস্য মরহুম দাদা ভাই ইলিয়াস আহমেদ চৌধুরী ও মুনির চৌধুরী মমতাময়ী মায়ের  কবর জিয়ারত করেন।

এর পরে শিবচর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর সূরা ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত দোয়া ও মোনাজাত করেন ও তার মায়ের জন্য দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব  আবদুর লতিফ মোল্লা, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা ভাইস চেয়ারম্যান, বিএম আতাউর রহমান, শিবচর পৌর আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক  তোফাজ্জেল হোসেন খান তোতা, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ কে এম নাসিরুল হক, জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকা মুন্নি,শাহরিয়ার হাসান রানা খান,  মেহেদী হাসান শওকত, সেলিম হাওলাদার,আজিজুল হক, মন্নান লস্কর, পারুল আক্তার, শিবচর থানা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খাইরুজ্জামান খান, দৈনিক নবরাজ এর ষ্টাফ রিপোর্টার- মীর এম ইমরান সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের  নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।