TadantaChitra.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

একজন মনজুর আলম

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০২০, ০৮:২০

একজন মনজুর আলম

প্রবাস ডেস্ক: নাম মনজুর আলম। বাড়ি শশরীয়তপুরের নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে। প্রায় ১৪ বছর ধরে বসবাস করছেন বিশ্বের অন্যতম সুন্দরের দেশ ইতালিতে।

ইতালির বলোনিয়া শহরের বাংলা কমিউনিটিতে বিভিন্ন অবদানের জন্য তিনি সুপরিচিত মুখ। বাংলাদেশের নাগরিক হয়েও গত ১০ বছর ধরে ইতালিয়ান মানবাধিকার সংস্থা  si cobas এর সাথে কাজ করছেন। যার মাধ্যমে তিনি ইতালিতে  বিভিন্ন মানুষের কাজের সমস্যাগুলো তুলে ধরার চেষ্টা করছেন।

ইতালির বোলোনিয়া এলাকায়  বাংলা কমিউনিটিকে গতীশীল করতে একান্ত ভাবে কাজ করেছেন তিনি। মনজুর আলম বাংলাদেশী মিডিয়াসহ ইতালি মিডিয়াতেও কাজ করছেন।  যার মাধ্যমে তিনি প্রবাসীদের সমস্যা ও সম্ভবনার খবর তুলে ধরছেন।

বাংলাদেশ ও ইতালিতে প্রবাসীদের নানা সামাজিক সংগঠন,  ক্রীড়াঙ্গন, বাংলা কমিউনিটিতে ওতোপ্রোতো ভাবেই জড়িয়ে আছেন তিনি। আগামী দিনে বাংলাদেশ কমিটিকে ভালোভাবে এগিয়ে নিতে এবং শরীয়তপুরের  নাগেরপারা ইউনিয়নবাসীদের সুখ দুঃখে পাশে থাকার জন্য সকলের একান্ত সহযোগিতা ও দোয়া কামনা করেছেন তিনি।

ইতালির বোলোনিয়া ও শরীয়তপুরের নাগেরপারা ইউনিয়নে সুখ দুঃখে সব সময় পাশে পাওয়াই সবার মুখের ভালোবাসার একটি নাম মনজুর আলম।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।