TadantaChitra.Com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পার্লারের আড়ালে নায়িকার অন্য ব্যবসা!

প্রকাশিত : নভেম্বর ২১, ২০২০, ০৯:৩৭

পার্লারের আড়ালে নায়িকার অন্য ব্যবসা!

বিনোদন ডেস্ক : দ্বিতীয় সারির নায়িকা তানিন সুবহার বেশকিছু অন্তরঙ্গ ছবি ফাঁ’স হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিবাহিত ও নিজের ১২ বছর বয়সী মেয়ে রয়েছে- বিষয়টি গোপন রেখে এফডিসিতে চলতেন তানিন সুবাহ। নিজের ক্যারিয়ার বাঁ’চাতে নিজের মেয়েকে আপু ডাকার জন্যও চর্চা করিয়েছেন বলে বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়।

সেই অনুযায়ী, আপন মেয়ে মাকে মানুষের সামনে আপু বলে ডাকে। বিষয়টি নিয়ে গত কয়েকদিন থেকেই এফডিসি এলাকায় জোর আলোচনা। তানিন সুবহা সম্পর্কে পাওয়া যাচ্ছে চমকপ্রদ তথ্য। বিভিন্ন অনুষ্ঠানে নিজের মেয়েকে নিয়ে আসেন তানিন সুবহা।

এমনকি মেয়ের জন্মদিনেও সবাইকে নিয়ে কেক কাটেন। তবে মেয়ে পরিচয় নয়, বোন পরিচয় দিয়েই, এসব করছেন তিনি। তার মেয়ের নাম তৃষিতা। বয়স ১২ বছর। এটি তানিনের প্রথম স্বামীর সন্তান। সম্প্রতি কয়েকজন যুবকের সঙ্গে তানিন সুবহার ছবি প্রকাশ পায়। এদেরই একজন রাব্বি।

জানা গেছে, তানিন সুবহার প্রেমিক ছিলেন রাব্বি। রাব্বি একটাই কথা বললেন, ‘এসব এখন অতীত।’ তানিন সুবহার হাতে কোনো ছবি না থকলেও দামি গাড়ি হাকিয়ে বেড়ান এবং নিজের মা, বাবা, ভাই, বোনসহ পুরো সংসারটি তিনিই পরিচালনা করেন।

একটি পার্লার রয়েছে খিলগাঁও এলাকায়। সেই পার্লার ব্যবসার আড়ালেও শোনা যায় নানা গুঞ্জন। অনেকেই শিল্পী সমিতির কাছে বিষয়টি নিয়ে অনেকে অ’ভিযোগও করেন। জানা গেছে, স্বামী পনিরকে ২০০৮ সালে ডিভোর্স দেন তানিন। সে ঘরে তৃষিতা নামের ওই কন্যা সন্তান জন্ম নেয়।এর আগেও এই নায়িকার পার্লার ব্যবসার আড়ালে বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের খবরও আসে। যদিও সে সময় তিনি সেসব অস্বীকার করেছিলেন। তবে ওবায়দুর নামের এক ব্যবসায়ী তানিনকে গাড়ি উপহার দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।