TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

এমপি’র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, অন্তরঙ্গ ভিডিও ভাইরাল!

প্রকাশিত : নভেম্বর ২৪, ২০২০, ১৫:৩২

এমপি’র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, অন্তরঙ্গ ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ – সভাপতি  ও ময়মনসিংহ ৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট  নাজিম উদ্দিন আহম্মেদের আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। গত কয়েকদিনে লাইক শেয়ারে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে।

ওই ভিডিওতে গৌরীপুর ৩ আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহম্মেদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে এক নারীকে দেখা যাচ্ছে, যা নিয়ে ফেসবুক থেকে শুরু করে ময়মনসিংহের রাজনৈতিক অঙ্গনেও বইছে তুমুল আলোচনা-সমালোচনার ঝড়।

৭ মিনিট ৪৫ সেকেন্ডের ভিডিওটি দেখে ধারণা করা হচ্ছে, কোনো একটি কক্ষে এমপি নাজিম উদ্দিন ওই নারীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্কে লিপ্ত হওয়ার সময় কেউ মোবাইল ফোনে ভিডিওটি ধারণ করেছে। আপত্তিকর এই ভিডিওটিতে এমপি ও সঙ্গে থাকা নারীকে স্পষ্ট দেখা যাচ্ছে। অন্তরঙ্গ সম্পর্ক শুরুর আগ মুহুর্তে ওই নারী এমপির কাছে আবদার করে বলেন, আমার কাজ টা এক টু করে দেন না, আপনি ফোন করে বলে দিলেই কাজ টা হয়ে যাবে। এর উওরে এমপি নাজিম বলেন দিবনে বলে দিবনে।

গৌরীপুর থানা ইনচার্জ এর কাছে ঐ নারীর দেয়া এক অভিযোগ থেকে জানা গেছে, চাকুরির প্রয়োজনে আমি এমপি সাহেবের সাথে কথা বলি। উনি আমাকে চাকুরী দেওয়ার আশ্বাস দিয়ে পরদিন ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্বা কমান্ড কার্যালয়ে দেখা করতে বলেন।

উনার কথামত গত বছরের ২০ জানুয়ারি আমি ময়মনসিংহ মুক্তিযোদ্ধা কমান্ডার অফিসে দেখা করি। ওই সময় আমার চাকুরির জন্য কথা বলার জন্য কার্যালয়ের দ্বিতীয় তলায় অন্য এক টি কক্ষে আমাকে নিয়ে যান। কথা বলার এক পর্যায়ে উনি আমাকে সাধারণ ক্লোড ড্রিংকস জাতীয় পান করতে বলায় আমি পান করি।

এসময় কোল্ড ড্রিংকস এর বদলে অতিমাত্রা এলকোহল মিশ্রিত পানি পান করিয়ে আমাকে ভয় দেখিয়ে নির্যাতন ও ইচ্ছার বিরুদ্ধে আমাকে ধর্ষণ করে। পরে নাজিম উদ্দিন এমপি আমাকে হুমকি ও ভয় দেখায় এই ঘটনাটি ভিডিও রেকর্ড করে রাখা হয়েছে, আমি যদি এই বিষয় গুলো অন্য কাউকে জানায় আমাকে উপজেলা ছাড়া করবেন এমন কি গুম করার ও হুমকি দেন।

এখানেই থামেননি তিনি, আমার আপত্তি ছবি ও ভিডিও অন্যদের দেখানোর হুমকি ও ভয় দেখিয়ে বারবার আমাকে যৌন হয়রানী করতেছেন।

এইদিকে,  ভুক্তভোগী ওই নারীর স্বামী চলতি মাসের পহেলায় অক্টোবর গৌরীপুর থানায় এজাহার প্রসঙ্গে এক অভিযোগ করেন। সেখানে তিনি তার স্ত্রীকে পরকীয়ায় জড়িত হয়ে নানা অপকর্ম করেন বলে অভিযোগ করিয়েছেন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি বলেন, এমপি নাজিম উদ্দিনের সাথে যে ভিডিও টি ভাইরাল হয়েছে এটি সত্য। চাকরির প্রলোভন দেখিয়ে এভাবে অনেক নারীকে ধর্ষণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।  ভুক্তভোগী ওই নারীর স্বামী কে ভয়ভীতি ও চাপ প্রয়োগ করে এই অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে এই অভিযোগ করেছেন বলে জানান তিনি।

এই বিষয়ে ময়মনসিংহ- ৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।