TadantaChitra.Com | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

প্রয়াত সাংবাদিক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল স্মরনে আলোচনা ও দোয়া অনুষ্টিত

প্রকাশিত : নভেম্বর ২৮, ২০২০, ১৩:৩২

প্রয়াত সাংবাদিক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল স্মরনে আলোচনা ও দোয়া অনুষ্টিত

শাহীন কাদের : আজ শনিবার ২৮ই নভেম্বর ভোলা  প্রেসক্লাব এম হাবিবুর রহমান এর সভাপতিতে ভোলার প্রয়াত সাংবাদিক গুনি লেখক সাহিত্যকার নাট্যকার ও সংস্কৃতিক ব্যক্তিত্বমনা জনাব আফসার উদ্দিন বাবুল এর স্মরনে ভোলা প্রেসক্লাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক অমিতাভ রায় অপু’র  সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহম্মেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেন, আফসার উদ্দিন বাবুল ছিলেন আমার অত্যন্ত স্নেহের এবং বাবুল আমার রাজনৈতিক জীবনে অত্যন্ত সান্নিধ্যে ছিলেন, ভোলা জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।
প্রয়াত সাংবাদিক আফসার উদ্দিন বাবুলের অসুস্থতার সময় উন্নত চিকিৎসারসহ সর্বক্ষণিক খোজঁ খবর রেখেছিলেন তোফায়েল আহমেদ।  পরে তার বিদাহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের পাশে থাকার এবং সবসময় সহযোগিতা করার আশ্বাস দেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুল মমিন টুলু। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জনাব মোশারেফ হোসেন। প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ।

স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন, ভোলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিটিভি সাংবাদিক আবু তাহের, অধ্যক্ষ সাফিয়া খাতুন, জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক এনামুল হক আরজুসহ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
পরে সভাপতি এম হাবিবুর রহমানের সমাপনী বক্তব্যর শেষে ভোলা কাবিল মসজিদের খতিবের পরিচালনায় দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।