TadantaChitra.Com | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

‘আমার পাড়ায়’ ইভান পূর্ণিমা

প্রকাশিত : ডিসেম্বর ০৬, ২০২০, ১৯:৩৩

‘আমার পাড়ায়’ ইভান পূর্ণিমা

শাহীন কাদের :  ভিন্ন ধারার কণ্ঠশিল্পী আসিফ আলতাফের নতুন গান ‘আমার পাড়ায়’ মডেল হয়েছেন ইভান সাইর ও পূর্ণিমা বৃষ্টি। গানের কথা ও সুরারোপ করেছেন আসিফ আলতাফ নিজেই।

সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মাণ শেষ হয়েছে। পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং করেছেন পরিচালক সোয়েব আহমেদ। গানটি ইতিমধ্যেই রিলিজ হয়েছে আসিফ আলতাফের ইউটিউব চ্যানেলে।

গানের বিষয়ে গায়ক আসিফ আলতাফ বলেন, ‘প্রণয় ও ভাঙনের গান “আমার পাড়ায়”। একটি গানের মধ্যেই প্রেমে পড়া, তুমুল প্রেম ও বিরহের স্বাদ পাবেন দর্শক-শ্রোতারা। গানের দরদের সঙ্গে একাত্ম হয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন  সোয়েব ভাই। প্রেম, প্রণয় ও বিরহ পর্দায় দারুণভাবে ফুটিয়ে তুলেছেন ইভান ও বৃষ্টি। আশাকরি গানটি সকল শ্রেণির শ্রোতার ভালো লাগবে।’

অভিনেত্রী পূর্ণিমা বৃষ্টি বলেন,  ‘চমৎকার একটি গান। আসিফ আলতাফ ভাই যেমন দরদ দিয়ে গেয়েছেন, আমরা চেষ্টা করেছি অভিনয়ে সেই দরদ ফুটিয়ে তোলার। এক কথায় বলবো, গানটি প্রেম, পুর্ণতা ও বিরহের একটি প্যাকেজ। এমন গানে কাজ করতে পেরে অনেক ভালো লেগেছে।

ইভান সাইর বলেন, ‘একটি গানে মানব সম্পর্কের তিনটা দিক দারুণভাবে ফুটে উঠেছে। এই গানে কাজ করে আমরা দুজনেই আনন্দ পেয়েছি। আশাকরি দর্শক-শ্রোতাও আনন্দ পাবেন।’

আসিফ আলতাফ সাধারণত প্রতিবাদী ও মানবতার গান করেন। এবার তিনি নিজ ধারার বাইরে এসে প্রেম বিরহের গান গাইলেন। দর্শক গানটি পছন্দ করলে এমন আরো গান করার পরিকল্পনা আছে বলে জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।