TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভালোবাসা দিবসের চমক নোমান খান পরিচালিত সজল-প্রভার জুটির “আনপ্লাগ”

প্রকাশিত : ডিসেম্বর ১১, ২০২০, ০৬:০১

ভালোবাসা দিবসের চমক নোমান খান পরিচালিত সজল-প্রভার জুটির “আনপ্লাগ”

বিনোদন প্রতিবেদক : করোনা মহামারির মধ্যে সকল সেক্টরের মত মিডিয়া অঙ্গনের স্থবিরতা কাটিয়ে সরব হয়ে উঠেছে মিডিয়া পাড়া। আগামী ১৪ ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে সামনে রেখে নমান খান পরিচালিত “আনপ্লাগ” শিরোনামের নাটকে জুটি বেধেছেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সজল ও প্রভা।

পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি নির্মান করছেন বর্তমান সময়ের তরুণ ও মেধাবী পরিচালক নোমান খান। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শ্যুটিং শেষ হয়েছে। রোমান্টিক দুরন্ত ভালোবাসা র গল্পে নির্মিত হয়েছে নাটকটি। সম্পূর্ণ নাটকে সজল ও প্রভার খুনসুটি ভালোবাসার গল্প উপভোগ করবেন দর্শকরা। সজল ও প্রভার সাথে আরও অভিনয় করছেন খায়রুল বাশার সহ বেশ কয়েকজন শিল্পী।

বিশেষ চরিত্রে দেখা যাবে সংগীত শিল্পী কাজী শুভকেও। “আনপ্লাগ” নাটকের বিষয়ে সজল বলেন, “আমরা নাটকটি নিয়ে সবাই বেশ আশাবাদী। আশা করি দর্শকদের মনের চাহিদা পূরণ করবে ভালোবাসা দিবসের নাটকটি। সব সময় চেষ্টা করি দর্শকদের ভালো কিছু উপহার দিতে। আমার নিজের ক্ষেত্রে যেটি হয়, নতুন কোন গল্প ছাড়া আমি কাজ করতে চাই না।”

“আর টিম নিয়ে যদি বলি, টিমের সবাই প্রানবন্ত। নোমান ভাই এর সাথে কাজ করার আলাদা কিছু তৃপ্তি সব সময় থাকে। তিনি অত্যন্ত “ভালো মনের একজন মানুষ” যোগ করেন সজল।

নাটকটি নিয়ে জনপ্রিয় অভিনেত্রী প্রভা বলেন, দর্শকরা নাটকটি ভালোবাসা দিবসে ভীষণ ভাবে উপভোগ করবেন আশা করি। অন্যরকম এক রোমান্টিক কথা খুঁজে পাবে সবাই।

নাটকটির পরিচালক নোমান খান বলেন, “ দীর্ঘদিন ধরে ভালো গল্প না পাওয়ায় কোন কাজ করা হয়নি। পান্থ শাহরিয়ার ভাই নিজে গল্পটি ভালোবাসা দিবস উপলক্ষে আমাকে দিয়েছেন। ভালোবাসা দিবসের এই নাটকে নতুন গল্পে কাজ করে সবাই ভিন্ন স্বাদ পাচ্ছে। নাটকটি দর্শকদের জন্য দারুণ উপভোগ্য হবে আশাকরি।

আগামী দিনের কাজ সম্পর্কে নোমান খান বলেন, “হাতে আরও ৫টি অসাধারণ গল্প রয়েছে, আপাতত সেগুলো নিয়েই আগানোর পরিকল্পনা আছে। আনপ্লাগের শ্যুটিং শেষ হয়েছে। শীঘ্রই এডিটিং এর কাজ শুরু হবে। হাতে থাকা অন্য গল্প গুলো নিয়ে নতুন কাজ খুব শীঘ্রই শুরু করবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।