TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে বাবার নির্যাতনের শিকার দুই শিশু কন্যা

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০, ০৩:১৩

কেরানীগঞ্জে বাবার  নির্যাতনের শিকার দুই শিশু কন্যা

নিজস্ব প্রতিবেদক : ঢাকার কেরানীগঞ্জে স্বামী স্ত্রীর সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ায় দুই শিশু কন্যা আয়েশা মরিয়ম ঐশী (১২) ও মাইসা মেহেরুল ঐফাকে (১০) বাবার কাছে রাখার আদেশ দেন আদালত।

সূত্র জানায়, কেরানীগঞ্জের ইকুরিয়া খালপাড় তিন নম্বর গলির নিজামের বাড়ির ভাড়াটিয়া মিজানুর রহমান ও হাসনুর জান্নাত রিমা স্বামী-স্ত্রী হিসাবে সংসার করে আসছিলেন এবং তাদের সংসারে দুই সন্তান জন্ম নেয়। পরে গত ১৫ মার্চ স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। পরে আদালত হাসনুর জান্নাত রিমার নিরাপত্তার স্বার্থে  ২২-অক্টোবর সেভ কাস্টরিতে পাঠানোর আদেশ দেন। ১৯-নভেম্বর বৃহস্পতিবার হাসনুর জান্নাত রিমা আদালতের নির্দেশেই সেভ কাস্টরি থেকে নিজ জিম্মায় মুক্তি পান।

হাসনুর জান্নাত রিমা মুক্তি পেয়ে জানতে পারেন তার দুই শিশু কন্যা ঐশী ও ঐফাকে তাদের বাবা মিজানুর রহমান অনেক নির্যাতন করেন। এই ঘটনা তিনি তার আইনজীবী এডভোকেট ফয়জুল করিম সেলিম ও সাংবাদিকদের জানান।

ওই ঘটনা জানতে পেরে  তথ্য উদঘাটনের জন্য মেয়েদের বাবা মিজানুর রহমানের বাসায় যান সাংবাদিকরা। এ সময় তিনি বাসায় ছিলেন না। পরে বাড়ির ম্যানেজারকে সঙ্গে নিয়ে রুমে প্রবেশ করে মিজানুর রহমানের মা এবং দুই কন্যা শিশুকে পাওয়া যায়। এই সময় আয়েশা মরিয়ম ঐশী সাংবাদিকদের বলেন,  তার বাবা মিজানুর রহমান তাদের খুব অত্যাচার ও নির্যাতন করেন।

মেরে ফেলার ভয় দেখান এবং আমাদের সেভ কাস্টরিতে পাঠানোর হুমকি দেন। ঐশী আরো বলেন, আমরা জীবন নিয়ে শংকিত এবং আমরা দুই বোন মায়ের সঙ্গে বসবাস করতে চাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।