TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

অ্যাসেব নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

প্রকাশিত : ডিসেম্বর ২১, ২০২০, ২৩:৪৭

অ্যাসেব নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর রোডে অবস্থিত থাই চি চাইনিজ রেস্টুরেন্টে অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ ( অ্যাসেব) এর নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় এক বর্ণাঢ্য অনুষ্ঠান ও সারাদেশের থানা ইউনিটের সভাপতি এবং সাধারণ সম্পাদকের উপস্থিতির মধ্য দিয়ে শপথ গ্রহণ করেন অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ ( অ্যাসেব) এর নেতৃবৃন্দ।

অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ ( অ্যাসেব) এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় , নির্বাচিত সভাপতি কামাল পাটোয়ারী,সিনিয়র সহ—সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক তাহমিমা এত মিতুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ সরকার, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, অর্থ সম্পাদক ফিরোজ আহমেদ, দপ্তর সম্পাদক মুরতাজা আমান, আইন সম্পাদক এ কে এম মাহবুব উল্লাহ কবির ও প্রচার সম্পাদক পদে মাইন উদ্দিন চৌধূরী সহ মোট ৯ জন সদস্য শপথ গ্রহণ করেন।

অ্যাসেব এর নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার মাহাবুবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটির ৯ জন সদস্যকে শপথ বাক্য পাঠ করান। এতে সারাদেশের স্বনামধন্য বেশ কয়েকজন কোচিং পরিচালক অর্থাৎ অ্যাসেব এর সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর বিজয়ীদের ফলাফল ঘোষণা করে নির্বাচন পরিচালনাকারী কমিশন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।