TadantaChitra.Com | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

প্রজাপতি পরিবহনের কাছে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবি, থানায় জিডি!

প্রকাশিত : ডিসেম্বর ২২, ২০২০, ২২:৪৬

প্রজাপতি পরিবহনের কাছে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবি, থানায় জিডি!

নিজস্ব প্রতিবেদক : পঞ্চাশ হাজার টাকা চাঁদা চাওয়ার অভিযোগে গোলাম সারোয়ার নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করেছে প্রজাপতি পরিবহন কতৃপক্ষ। প্রতি মাসে পঞ্চাশ হাজার টাকা না দিলে গাড়ি ভাংচুর, রুট পারমিট বাতিল, পেট্রোল দিয়ে গাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয়া হয়েছে প্রজাপতি পরিবহনকে।

এই বিষয়ে গত ১৩ ডিসেম্বর মিরপুরে শা হআলী থানায় এবং হাজারীবাগ থানায় দুইটি পৃথক সাধারণ ডায়েরি করেন প্রজাপতি পরিবহনের রেদোয়ান আহমেদ।

অভিযোগ থেকে জানা গেছে, প্রজাপতি পরিবহন লিঃ বাস বছিলা থেকে উওরা কামারপাড়া পর্যন্ত চলাচল করে। প্রজাপতি পরিবহনের সর্বোচ্চ সংখ্যায় রুট পারমিট পেয়ে যাত্রী সেবা দিয়ে আসায় এক শ্রেণীর বিশৃঙ্খলা সৃষ্টি কারী দল কিছুদিন পরপর প্রজাপতি পরিবহনের কাছে চাঁদা দাবি করে। গোলাম সারোয়ার নামে এক জনের নেতৃত্বে ১০/১৫ জন গত পহেলাই ডিসেম্বর সকালে প্রজাপতি পরিবহনের বছিলা কাউন্টারে এসে কাউন্টার সুপার ভাইজারকে মারধর করতে উদ্যত হয় এবং কোম্পানি কে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে, প্রজাপতি পরিবহন বন্ধ না করলে রাস্তায় গাড়ি ভাংচুর, পেট্রোল দিয়ে গাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয়।

কোন ড্রাইভার স্টাফ কে বছিলা ঘাটারচর থেকে মালিকদের ইনকামের টাকাও ঘরে নিয়ে যেতে পারবে না বলে হুমকি দেয় গোলাম সারোয়ার। গত ৭ ডিসেম্বর দুপুরে প্রজাপতি পরিবহনের রোড ইনচার্জদের ডেকে চাকুরী ছেড়ে দেয়ার হুমকি দেয় এবং মাসে ৫০ হাজার টাকা দাবি করে। চাঁদা না পেলে মিডিয়া দিয়ে হয়রানি, প্রজাপতি পরিবহনের মালিকদের মামলা দিয়ে ফাসানো, জাল কাগজ দিয়ে রুট দখল করে প্রজাপতি পরিবহন ধ্বংস করে দেয়ার হুমকি দেয় গোলাম সারোয়ার।

এই সব অভিযোগের বিষয়ে জানতে চেয়ে গোলাম সারোয়ারের মুঠোফোনে একাধিকবার  যোগাযোগ করা হলেও তার কোন ব্যক্তব্য পাওয়া যায়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।