TadantaChitra.Com | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে বনানী প্রেস ক্লাবের আলোচনা সভা

প্রকাশিত : ডিসেম্বর ২৩, ২০২০, ০৯:০৬

ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে বনানী প্রেস ক্লাবের আলোচনা সভা

বেলায়েত হোসেন : বনানী প্রেসক্লাব ঢাকা একটি অ-রাজনৈতিক পেশাদার সাংবাদিকদের সংগঠন। বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক  ও ইলেকট্রিক  মিডিয়ার এক ঝাঁক পেশাদার নবীন ও প্রবীণ সাংবাদিকদের সমন্বয়ে গঠন করা হয়েছে বনানী প্রেসক্লাব।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায় গুলশান-১ এ বনানী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ক্লাবের সম্মানিত সদস্যগণ উপস্থিত থেকে তাদের ব্যাক্তিগত মতামত তুলে ধরেন।

উক্ত অনুষ্ঠানে বনানী প্রেস ক্লাব ঢাকা এর প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আহমেদ চৌধুরী বিজয়ের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ। বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে আলোচনা সভাটি প্রাণবন্ত হয়ে ওঠে।

আলোচনা সভায় সাংবাদিক বৃন্দ বিভিন্ন বিষয়ে তাদের মুক্ত মতামত প্রকাশ করেছেন। বনানী প্রেস ক্লাব ঢাকা এই সংগঠনটিকে কিভাবে আরো গতিশীল ও সুন্দর একটি সাংবাদিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করা যায় সে ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়।

আলোচনা শেষে সাংবাদিকদের সম্মানে বনানী প্রেসক্লাবের সভাপতি একটি চা চক্রের আয়োজন করেন। সর্বোপরি সকলেই সভাপতি মহোদয়ের সাথে সারিবদ্ধ ভাবে ফটোসেশনে অংশ নেন।

উল্লেখ্য, মহামারী  করোনার সময়  বনানী প্রেস ক্লাব ঢাকা অসহায়  দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করেছে  এবং  ঢাকা মহানগর উত্তরের  প্রত্যেকটি থানা এলাকায়  জীবাণুনাশক  স্প্রে  করা হয়েছে।  বিভিন্ন মসজিদ,  শিক্ষাপ্রতিষ্ঠানে  জীবাণুনাশক স্প্রে কার্যক্রম  চালু রেখেছিল বনানী প্রেসক্লাব।

করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পত্র পত্রিকায় এবং টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের কে সাহায্য সহযোগিতা করেছে বনানী প্রেস ক্লাব। সংগঠন কিভাবে আগামী দিনগুলোতে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবে সেই লক্ষ্য নিয়ে সবার মতামতের ভিত্তিতে একটি বিশেষ আলোচনা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।