TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রশংসায় ভাসছে ইমরান-কৌশানীর ‘ইশ’

প্রকাশিত : জুন ১০, ২০১৮, ০৫:১১

প্রশংসায় ভাসছে ইমরান-কৌশানীর ‘ইশ’

প্রশংসায় ভাসছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও কম্পোজার ইমরানের গাওয়া ‘ইশ’ গানটি। গানের মডেল হয়েছেন ‘পারবো না আমি ছাড়তে তোকে’ খ্যাত ভারতের পশ্চিমবঙ্গের নায়িকা কৌশানী মুখার্জি। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই।

গতমাসে কলকাতার বিভিন্ন লোকেশনে এই গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে প্রোডাকশন হাউজ ‘টিভিওয়ালা মিডিয়া’। স্যান্ডি’র কোরিওগ্রাফিতে এটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা সুশাভান দাস।

ঈদের আগে অবমুক্ত হওয়া নতুন এ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘প্রায় পাঁচমাস আগে থেকে গানটির পরিকল্পনা করেছি। গানটির কথাগুলো দারুণ। অনেক ভালো। কথাগুলোর উপর ভিত্তি করেই সুর এবং সঙ্গীতায়োজন করেছি। ঈদে প্রেমের চিরচেনা কিন্তু সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক, এ বিশ্বাস আছে।

ইমরান আরও বলেন, ‘প্রথমবারের মত বাংলাদেশের কোন গানে ভারতের কৌশানী মডেল হল। সে আমার পছন্দের একজন অভিনেত্রী। কাজ করবার ইচ্ছা ছিল তাকে নিয়ে। আমাদের রসায়ন খারাপ লাগবে না আশা করি।

এরই মধ্যে ধ্রুব মিউকিজ স্টেশন থেকে গানটি ইউটিউবে অবমুক্ত হওয়ার পর সাড়া পড়ছে বেশ। কয়েক ঘণ্টায় দর্শক গানটি দেখেছেন প্রায় সাড়ে ছয় লাখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।