TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পল্লবীতে দোকান থেকে ডেকে নিয়ে মারধর

প্রকাশিত : জানুয়ারি ০৩, ২০২১, ২০:১৬

পল্লবীতে দোকান থেকে ডেকে নিয়ে মারধর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্লবীতে এক ব্যবসায়ীকে ডেকে নিয়ে মারধরের অভিযোগ ওঠেছে। এ বিষয়ে পল্লবী থানায় একটি মামলা দায়ের করেছেন আহত ব্যবসায়ীর স্ত্রী নাসরিন আক্তার। মামলা নং ৩২/১৭-১২-২০২০।

মামলা সূত্রে জানা গেছে, পল্লবীর ১১নং সেকশনে ৬নং রোডে লালমাটিয়া প্লটে পুরাতন মোবাইল মেরামতের ব্যবসা করেন সেলিম আলম। পূর্ব শত্রুতার জের ধরে ১৬ ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে স্থানীয় বাবু ওরফে চাকমা বাবু অজ্ঞাতনামা ৭-৮ জন লোক সেলিমকে ডেকে নিয়ে যায় পল্লবীর ১২নং সেকশনের পল্লবী মহিলা ডিগ্রী কলেজের দক্ষিণ পাশে কবরস্থানের পিছনে।

সেখানে চাকমা বাবুসহ তার সহযোগীরা সেলিমের ওপর লোহার হাতুরি ও কাঠের বিট দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় সেলিমের শরীরের বিভিন্ন স্থানে জখম হয় এবং বাম হাত ও বাম পায়ের হাড় ভেঙে দেওয়া হয় এবং সেলিমের সঙ্গে থাকা নগত ২১হাজার ৬০০ টাকা ও দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। যার মূল্য ১৪ হাজার টাকা। পরে সেলিমকে সেখানে ফেলে চলে যায় তারা।

এরপর সেলিমের স্ত্রী বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় সেলিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান হাসপাতালে নিয়ে যান। থানায় মামলা হওয়ার পর পুলিশ এক আসামিকে গ্রেফতার করে। এ বিষয়ে মামলার তদন্তকারী অফিসার এস আই বক্তিয়ারের কোনো বক্তব্য পাওয়া যায়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।