TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

জেকেএফের এম্বাসেডর ও সমন্বয়ক হিসেবে যোগ দিলেন স্বর্ণজয়ী শুটার রত্না

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০২১, ০৮:৪৫

জেকেএফের এম্বাসেডর ও সমন্বয়ক হিসেবে যোগ দিলেন স্বর্ণজয়ী শুটার রত্না

তদন্ত চিত্র : বৃহস্পতিবার (৭ জানুয়ারি)  “যুব খান ফাউন্ডেশন (জেকেএফ)” এর এম্বাস্যাডর ও সমন্বয়ক হিসেবে যোগ দিলেন দেশের বিখ্যাত নারী শুটার, সাউথ এশিয়ান গেমস স্বর্ণজয়ী শারমিন আক্তার রত্না। যিনি বর্তমানে খেলার পাশাপাশি বাংলাদেশ সুটিং ফেডারেশন এর উপ -কমিটিতে কাজ করছেন সুনামের সাথে।

এম্বাস্যাডর ও সমন্বয়ক হওয়ার ব্যাপারে “জেকেএফ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান এর কাছে জানতে চাইলে ওনি বলেন দেশের বিখ্যাত নারী শুটার, সাউথ এশিয়ান গেমসে সাফ স্বর্ণজয়ী শারমিন আক্তার রত্না একজন উদার মনের মানুষ, পরোপকারী মানুষ, যিনি তার খেলোয়াড়ী পেশার পাশাপাশি সমাজের বিভিন্ন সামাজিক কাজ
করে যাচ্ছেন প্রতিনিয়ত।

তাই “যুব খান ফাউন্ডেশন (জেকেএফ)” এর কার্যনিবাহী কমিটির সিদ্ধান্তক্রমে ওনাকে এম্বাস্যাডর ও সমন্বয়ক বানানোর সিদ্ধান্ত গৃহীত হয় এবং সাফ স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার রত্না সাধরে সম্মমতি জ্ঞাপন করেন এবং পাশাপাশি “জেকেএফ” এর সফলতার জন্য ওনার মেধা, শ্রম, মনন খরচ করে গরীব অসহায়দের পাশে থেকে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

তাই তদন্ত চিত্রের মাধ্যমে এই গুনী সাফ স্বর্ণজয়ী শুটার শারমিন আক্তার রত্না কে অভিনন্দন জানায় “জেকেএফ” পরিবারের পক্ষথেকে। আশা করি “জেকেএফ” এর পাশে ই সবসময় থাকবেন। সব সময় ভাল পরামর্শ দিয়ে সংগঠনকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন এবং এতিম অসহায়দের পাশে দাঁড়াবেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।