TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সাভারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর!

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০২১, ০৮:৪৮

সাভারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর!

নিজস্ব প্রতিবেদক : সভারের বিরুলিয়া ইউনিয়নে অফিসে টাঙ্গানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর ও ছিঁড়ে ফেলেছে হামলাকারীরা।

জানা গেছে, বিরুলিয়া ইউনিয়নের কুমাড়খুদা গ্রামে সেলিম নামের এক ব্যবসায়ী সরকারী জায়গায় দীর্ঘ মেয়াদি  লীজ নিয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানার কাজ করাচ্ছেন, সেই অফিসে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার রাখা ছবি দুর্বৃত্তদের হামলায় ভেঙ্গে ফেলা হয়।

গতকাল বুধবার (৬ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী সেলিম জানান, সরকারী জায়গা লিজ নিয়ে তিনি হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানার কাজ করাচ্ছিলেন। আব্দুস সালামের নেতৃত্বে  জায়গা দখলের জন্য একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে অতর্কিত হামলা করে দেশীয় অস্ত্র দা, কুড়াল দিয়ে কুপিয়ে অফিস ভাংচুর করে এবং তালা ভেঙে ভেতরে ঢুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী ছবি ভাংচুর করে ছিঁড়ে ফেলে ,আসবাবপত্র ভেঙে তছনছ করে। এসময় কারখানা ১১০ বস্তা সিমেন্টসহ বিভিন্ন সরঞ্জাম নিয়ে যায়।

এই ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তীব্র নিন্দা জানিয়েছেন। ঘটনার পর থেকেই স্থানীয়দের মধ্যে উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এবং আব্দুস সালামের গুন্ডা বাহিনীর বিচার দাবি করেছেন তারা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।