TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নারী কেলেংকারীর সাথে জড়িত পুলিশ কর্মকর্তা জামান (পর্ব-১)

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০২১, ১০:১৪

নারী কেলেংকারীর সাথে জড়িত পুলিশ কর্মকর্তা জামান (পর্ব-১)

অপরাধ প্রতিবেদক:  নাম জামান। বয়স আনুমানিক (৪৫)। পেশায় একজন পুলিশ কর্মকর্তা।কর্মরত আছেন বাংলাদেশ পুলিশের সিআইডিতে সাব ইন্সপেক্টর হিসেবে। পুলিশের এই কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে নারী কেলেংকারীর।

সম্প্রতি সাপ্তাহিক তদন্ত চিত্র তার বিরুদ্ধে অভিযোগ গুলোর অনুসন্ধান চালায়। এই অনুসন্ধানে উঠে আসে নারীলিপ্সু এই পুলিশ কর্মকর্তার নানা অপকর্ম।

সুন্দরী নারীদের নানা প্রলোভন দেখিয়ে দেহ ব্যবসা, মাদক, ও চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন উদ্বার করে গ্রাহকে ফেরত না দেয়ার অভিযোগও রয়েছে এই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

নারী লোভী এই পুলিশ  কর্মকর্তা একেক দিন একেক সুন্দরী মেয়েদের সাথে নিয়ে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সামনে রাতে আড্ডায় মাতেন। সেখান থেকেই গুঞ্জন আসে এই পুলিশ কর্মকর্তা উচ্চ পদস্থ  কর্তাদের কাছে কমিশন খেয়ে নারী সাপ্লাই দিয়ে থাকেন।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির সামনে রাতের আড্ডায় অনেক মানুষের ঢল নামে। সে আড্ডায় তিনিও আসেন তবে তার সাথে একেক দিন একেক সুন্দরী নারী নিয়ে আসেন। যাদের সাথে তার অন্তরঙ্গ মুহুর্তেও থাকতে দেখা যায়।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক তার পরিচিত এক ব্যক্তি বলেন, জামান ভাই আইটেম একখান। তার কাছে অনেক সুন্দরী মেয়ে আছে, যাদের নিয়ে সে আনন্দ ফূর্তি করে এবং বিভিন্ন জায়গায় কমিশন খেয়ে সাপ্লাই দিয়ে থাকেন। জামানের নারী ব্যবসার সাথে জড়িত সুন্দরী মেয়েদের কে সে তার বান্ধবী বলে পরিচয় করিয়ে দেয়।

পুলিশ কর্মকর্তা জামানের কাছে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্বারের জন্য অভিযোগ দিয়ে ফোন উদ্বার হলেও তা ফেরত না দেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এমন এক ভুক্তভোগী জানাম, রাতে বাসা ফেরার পথে রাস্তা থেকে ছিনতাইকারীরা আমার ফোন নিয়ে যায়। জামান সাহেব আমার পূর্বপরিচিত, তাই তার কাছে মোবাইল টি উদ্বার করে দেয়ার জন্য গিয়েছিলাম। কিছুদিন অন্য একজনের কাছে  শুনতে পায় আমার ফোনটি নাকি উদ্বার করা হয়েছিল। কিন্তু জামান ভাইয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন ফোন উদ্বার সম্ভব হয়নি।

এই সব অভিযোগের বিষয়ে ব্যক্তব্য জানতে চেয়ে তার ব্যবহৃত মুঠোফোনে ( ০১৭২৪****৯০) যোগাযোগ করা হলে প্রথমে কল রিসিভ না করলেও পরবর্তীতে কল ব্যাক করলে জানতে চাইলে তিনি বলেন, কিসের কোন পত্রিকা, কার অভিযোগ,  আমি এখন ব্যস্ত আছি পরে আপনাকে আর যোগাযোগ না করলেও হবে বলে কল কেটে দেন।

চলবে…


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।