TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

থ্যালেসিমিয়া আক্রান্ত ফরহাদ কে আর্থিক সহায়তা দিল “যুব খান ফাউন্ডেশন”

প্রকাশিত : জানুয়ারি ০৯, ২০২১, ১২:৫৭

থ্যালেসিমিয়া আক্রান্ত ফরহাদ কে আর্থিক সহায়তা দিল “যুব খান ফাউন্ডেশন”

নিজস্ব প্রতিবেদক : থ্যালাসেমিয়ায় আক্রান্ত ফরহাদকে  “জেকেএফ সুস্বাস্থ্যের বন্ধু” প্রজেক্ট এর মাধ্যমে “যুব খান ফাউন্ডেশন ” এর পক্ষথেকে আর্থিক সহয়তা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারী)  বিকাল ৫ টায় “সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান এ অর্থ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সময়ের আলো পত্রিকার সরাইল -নাসিরনগর এর প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য গত ০৬ জানুয়ারী ২০২১ ইং তারিখে সাংবাদিক সমাজকর্মী শেখ সিরাজুল ইসলাম এর ফেসবুকে ফরহাদ এর চিকিৎসার জন্য আর্থিক সাহায্য চেয়ে  একটি স্টেটাস দেন যা “জেকেএফ” কর্তৃপক্ষের নজরে আসে। তার সূত্র ধরে ফরহাদ এর বাড়িতে গিয়ে তাকে আর্থিক সাহায্য প্রদান করা হয়। প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান ফরহাদ এর পরিবারকে আরো আশ্বাস দেন যে ফরহাদের জন্য পর্যায়ক্রমে সহায়তা করার। পাশাপাশি সমাজের বিত্তবান লোকদের এগিয়ে আশার আহবান জানান।

এ প্রসংগে সংগঠনের প্রধান উপদেষ্টা সারা আনাম বলেন “জেকেএফ” আত্মপ্রকাশ হয়েছে ফরহাদ এর মত অসহায় মানুষদের জন্য। ওনি দ্রুত ফরহাদের সুস্হ্যতা কামনা করছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।