TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লাকসামে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হওয়ার অপেক্ষায় ৯ প্রার্থী

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২১, ১২:২৪

লাকসামে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হওয়ার অপেক্ষায় ৯ প্রার্থী

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার লাকসামে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার ঘোষণার অপেক্ষায় রয়েছেন ৩ সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীসহ ছয় কাউন্সিলর প্রার্থী।

তারা হলেন, পৌরসভার ১নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোহাম্মদ উল্ল্যাহ, ২নং ওয়ার্ডে আলহাজ্ব খলিলুর রহমান, ৩নং ওয়ার্ডে নতুন মুখ এডভোকেট মাসুদ হাসান, ৪নং ওয়ার্ডে আলহাজ্ব আব্দুল আজিজ, ৮নং ওয়ার্ডে মোঃ দেলোয়ার, ৯নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর গোলাম রাব্বানী।

সংরিক্ষত মহিলা কাউন্সিলর পদে ১,২,৩নং ওয়ার্ডে নাসিমা আক্তার, ৪,৫,৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর নাসিমা সুলতানা এবং ৭,৮,৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোশফেকা আলম মিতা।

এদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে অন্য কেউ মনোনয়নপত্র দাখিল না করায় ওই ৯জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

গত ৩১ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে লাকসাম পৌরসভায় মেয়র পদে দুইজন ও কাউন্সিলর পদে ১৯ জনসহ মোট ২১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে রয়েছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের ও বিএনপি মনোনীত প্রার্থী বেলাল রহমান মজুমদার।

এদিকে সাধারণ কাউন্সিলর পদে ৫নং ওয়ার্ডে মনসুর আহমদ মুন্সি ও আবুল কাশেম, ৬নং ওয়ার্ডে আবু সায়েদ বাচ্চু, রুহুল আমিন, বেলায়েত হোসেন, আবুল হোসেন বাবুল, জসিম উদ্দিন, সুজন হোসেন, ৭নং ওয়ার্ডে মোঃ শাহজাহান মজুমদার ও সোহেল রানা, মনোনয়নপত্র দাখিল করেন।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম সাইফুল আলম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসানের নিকট প্রার্থীরা এ মনোনয়পত্র দাখিল করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।