TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে ত্রিশ বছরের পুরনো রাস্তা কাটলেন প্রভাবশালীরা

প্রকাশিত : জানুয়ারি ১১, ২০২১, ০৭:২৭

নাঙ্গলকোটে ত্রিশ বছরের পুরনো রাস্তা কাটলেন প্রভাবশালীরা

তদন্ত চিত্র অনলাইন :  কুমিল্লার নাঙ্গলকোটে ত্রিশ বছরের পুরনো মানুষ চলাচলের একমাত্র কাঁচা রাস্তা রাতের আধারে কেটে ফেলেছেন প্রভাবশালীরা। শনিবার ভোর ৫ টার দিকে উপজেলার মক্রবপুর ইউপির মক্রবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, বিশ পরিবারের মানুষ চলাচলের একমাত্র কাঁচা রাস্তা খানাখন্দের সৃষ্টি হয়। শুক্রবার স্থানীয় রুস্তম আলী নিজ উদ্যোগে নিজের জমি থেকে মাটি কেটে ওই রাস্তাটি সংস্কারের কাজ করেন। মাটি কাটার জের ধরে শনিবার ভোররাতে পৌর সদরের হরিপুর গ্রামের নুর ইসলাম, তার ছেলে তাজুল ইসলাম, দেলোয়ার হোসেন ওরফে দেলু হুজুরসহ ১৫-২০ জনের একটি গ্রুপ কোদাল নিয়ে ওই রাস্তাটি কেটে ফেলেন। এ ঘটনায় স্থানীয়রা রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ভুক্তভোগী রুস্তম আলী, ইউনুছ মিয়া, জাহানারা বেগম, মিন্টু ও জামিলা খাতুন বলেন- গত ৩০ বছর ধরে এ রাস্তা দিয়ে তাদের বাপদাদারা চলাচল করতো। রাস্তাটিতে খানাখন্দ ভরা থাকায় জমিন থেকে কিছু মাটি নিয়ে নতুন করে সংস্কার করেন। অথচ দেলু হুজুর গংদের জমিন থেকে কোন মাটি নেয়া হয়নি। কিন্তু মাটি নিয়েছে বলে জোরপূর্বক ওই রাস্তাটি কেটে ফেলে। তারা এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানান।

অভিয়ুক্ত দেলোয়ার হোসেন দেলুকে মুঠো ফোনে কল দিলে তিনি বলেন, আমাদের জায়গা আমরা কেটে ফেলেছি। আপনাদের কি?

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল জানান, অভিযোগ পেয়েছি। অভিযোগের আলোকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।