TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভালুকায় পেপারস মিলে এক শ্রমিকের মৃত্যু

প্রকাশিত : জানুয়ারি ১১, ২০২১, ১১:০৯

ভালুকায় পেপারস মিলে এক শ্রমিকের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ছোট কাঁশর ভূঁইয়া পেপার মিলে কাজ করার সময় রোলার মেশিনে পিষ্ট হয়ে  মেহেদী হাসান(১৬) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। নিহত মেহেদী পাড়াগাঁও নবদিগন্ত হাই স্কুলে এবছর নবম শ্রেণীর ছাত্র।

সোমবার (১১জানুয়ারি)  ভোরে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহত মেহেদী হাসান ভূঁইয়া পেপার মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন। ভোরে কাজ করার সময় অসাবধানবশত কনবেয়ার বেল মেশিনে  উঠে গেলে পিষ্ট হয়ে মারা যায়।

নিহতের মা হামিদা খাতুন বিলাপ করতে করতে বলেন, তার ছেলে ১০পারা হাফেজ ও এবার অষ্টম শ্রেণী থেকে নবম শ্রেণীতে উত্তীর্ণ হয়ে নতুন বই নিয়েছে।

ভুঁইয়া পেপার মিলের এডমিন ম্যানেজার আ. রহিম জানান ভোর দিকে পেপার কাটিং নেবার সময় আমরা নিহত মেহেদীর লাশ দেখতে পেয়ে ভালুকা মডেল থানায় খবর দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন  ঘটনাস্থলে আসেন।

নিহত মেহেদী হাসান উপজেলার হবিরবাড়ি পাড়াগাঁও গুচ্চগ্রামের রফিকুল ইসলামের ছেলে। তার শরীর রুলারের পেছিয়ে গেলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।
ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।