TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জেকেএফের নতুন উপদেষ্টা হলেন সহকারী সচিব মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন

প্রকাশিত : জানুয়ারি ১১, ২০২১, ১১:১৯

জেকেএফের নতুন উপদেষ্টা হলেন সহকারী সচিব মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন

তদন্ত চিত্র অনলাইন : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অরাজনৈতিক মানবসেবা মূলক সংগঠন “যুব খান ফাউন্ডেশন ”(জেকেএফ) এর উপদেষ্টা হলেন তথ্য মন্ত্রণালয় এর সহকারী সচিব মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন। ।

সোমবার (১১ জানুয়ারি) গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন “যুব খান ফাউন্ডেশন” (জেকেএফ) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান।

তিনি জানান, একজন পরোপকারী, মানবসেবী সম্মানিত সহকারী সচিব মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভাইকে পেয়ে আমরা গর্বিত। ওনাকে আমরা দেখেছি বিভিন্ন সময়ে সমাজের জন্য সামাজিক কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। তাই আমরা আশা করি “জেকেফ” এর পাশে থেকে ভাল পরামর্শ দিয়ে সংগঠনকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন।

উপদেষ্টা হওয়া প্রসঙ্গে তথ্য মন্ত্রণালয় এর সহকারী সচিব মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন জানান, আমি প্রথমেই ধন্যবাদ জানাই “জেকেএফ ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক মোঃ রাইসুল ইসমাইল খান’সহ সকলকে। “জেকেএফ” দীর্ঘদিন ধরে সামাজিক ও মানবিক কাজ করছে তাই এ সংগঠন এর উপদেষ্টা হতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। আমি সর্বোচ্চ মেধা, মনন, শ্রম দিয়ে সংগঠন এর জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। ওনারা আমাকে যে সম্মান দিয়েছে, সেটা যেন সঠিক ব্যবহার করতে পারি সেই দোয়া চাই সকলের নিকট।

উল্লেখ, ওনি দেশের একজন স্বনামধন্য  বাংলাদেশের গভঃ রেজিঃ হোমিওপ্যাথ হিসেবে সুনামের সাথে কাজ করছেন কর্মজীবন এর পাশাপাশি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।