TadantaChitra.Com | logo

৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শাহারাস্তিতে “মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশনের” উদ্যোগে কম্বল বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০২১, ১২:৩১

শাহারাস্তিতে “মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশনের” উদ্যোগে কম্বল বিতরণ

তদন্ত চিত্র অনলাইন : চাঁদপুরের শাহারাস্তিতে “মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশনের” উদ্যোগে হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গত ৯ জানুয়ারি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের উঘারিয়া উচ্চ বিদ্যালয় ময়দানে হতদরিদ্রদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চিতোষী পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জোবায়দুর কবির বাহাদুর। এছাড়া, শাহারাস্তি উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: আনোয়ার হোসেন ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মারুফসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণকালে বক্তারা বলেন, এই সংগঠন একটি অলাভজনক প্রতিষ্ঠান। সংগঠনের উদ্দেশ্য হতদরিদ্রদের পাশে দাঁড়ানো। তাই বিত্তবানরা সকলের সাধ্য অনুযায়ী এই সংগঠনকে এগিয়ে নিবেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই সংগঠন  এগিয়ে যাবে।

এর আগে সংগঠনের পক্ষ থেকে করোনাকালে দরিদ্রদের মাঝে চাউল, ডাল, আটা, সেমাই চিনিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময়, উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব হুমায়ুন কবির পাটোয়ারিকে সভাপতি ও মো: আনোয়ার হোসেন ভুঁইয়াকে সাধারণ সম্পাদক করে পরবর্তী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়। শিগগিরই সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে পুর্ণাঙ্গ কমিটি প্রস্তুত ঘোষণা করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।