TadantaChitra.Com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মুজিববর্ষে মাদ্রাসাসহ সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবি

প্রকাশিত : জানুয়ারি ১৫, ২০২১, ১১:১৪

মুজিববর্ষে মাদ্রাসাসহ সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবি

মুজিববর্ষে মাদ্রাসাসহ সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবি জানিয়েছেন বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন (বিএমজিটিএ )।

আজ শুক্রবার সকাল সাড়ে দশটায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ হল রুমে সংগঠনের কার্য নির্বাহী কমিটির এক সভায় এ দাবি জানানো হয় এবং কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ জহির উদ্দিন হাওলাদার ও সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সংগঠনের স্বার্থ পরিপন্থী ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপ করায় সংগঠনের উক্ত দুই জনকে তাদের পদ হতে অব্যাহতি দেওয়া হয়।
কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে উক্ত সভায় বিএমজিটিএ এর কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । এসময় বক্তারা, মাদ্রাসা জাতীয়করণ, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, সরকারি শিক্ষকদের ন্যায় শতভাগ বাড়ি ভাড়া, উচ্চতর গ্রেড প্রদানসহ সম্পতি প্রকাশিত মাদ্রাসার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা সংশোধন করার আহ্বান জানান ।

এ সময়ে উপস্থিত ছিলেন, সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম, সুলতান মাহমুদ, সহসভাপতি মোঃ ফখরুল ইসলাম,শাহ্ মাহমুদ কবির, সিনিয়র যুগ্ম মহাসচিব মোঃ শান্ত ইসলাম, অর্থ সম্পাদক মোঃ মেহেদী হাসান সরকার, ফিরোজ আলম, কবি সুরুজ্জামান, আব্দুস সাকুর,মাহবুব মজুমদার ,মোঃ রফিকুল ইসলাম, কে এম শামীম, মোঃ আল মামুন, মোঃ জসিম উদ্দিন, কামরুন্নাহার, মোঃ এলিন তালুকদার, জসিম উদ্দিন, ইউসুফ ভূঁইয়া, জহিরুল ইসলাম, ফিরোজ কবির,মেহেদী হাসান প্রমুখ ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।