TadantaChitra.Com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়ীয়ায় “যুব খান ফাউন্ডেশন” এর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ১৫, ২০২১, ১৩:৫০

ব্রাহ্মণবাড়ীয়ায় “যুব খান ফাউন্ডেশন” এর শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার গৌরবময় সামাজিক সংগঠন “যুব খান ফাউন্ডেশনের ২০২১ -২০২২ জেকেএফ বর্ষে পর্দাপণ উপলক্ষ্যে “জেকেএফ উঞ্চতার বন্ধু” প্রজেক্ট এর মাধ্যমে কালিকচ্ছ ইউনিয়নে প্রায় অর্ধশতাধিক অসহায়-দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১৫ জানুয়ারী “জেকেএফ” এর প্রধান কার্যালয়ে  এ শীতবস্ত্র বিরতণ করা হয়।

আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন “যুব খান ফাউন্ডেশন (জেকেএফ)” এর প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোঃ ইসমাইল খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা হাফেজ মোঃ জিয়াউর রহমান খান উপস্থাপনায় বক্তব্য রাখেন মোঃ আলী আহম্মদ খান, মোঃ নজরুল ইসলাম খান, আবু শামীম ছানা,  মোঃ আলী সহ আরো অনেকে।
এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য মোঃ দারু খান, , ফাইজুল ইসলাম খান শ্রবন, মোঃ রাফচান, মোঃ মুবাশ্বির খান, মোঃ আদনান খান রিয়ান প্রমুখ।

এ সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ভিডিও কনফান্সের মাধ্যমে বলেন, যুব খান ফাউন্ডেশন কোন ব্যক্তি স্বার্থ নয় কেবলই দেশ ও দেশের অসহায় মানুষের সেবায় কাজ করে আসছে ২০১৭ সাল থেকে এবং ইনশাআল্লাহ্ সামনে ও করবে।। তারই ধারাবাহিকতায় আজকে দেশ ও প্রবাসে থাকা ফাউন্ডেশনের সদস্যের দেয়া নিজস্ব অর্থায়নে এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালিত হয়েছে। ইনশাআল্লাহ আগামীতেও এরকম কার্যক্রম অব্যাহত থাকবে। পরে অসহায় গরীব, দুঃখীদের মাঝে শীতবস্ত্র তুলে দেয়া হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।