TadantaChitra.Com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর একজন সহকর্মীর পোস্ট থেকে

প্রকাশিত : জানুয়ারি ২২, ২০২১, ১৫:০৮

প্রধানমন্ত্রীর একজন সহকর্মীর পোস্ট থেকে

তদন্ত চিত্র ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ছবিটি ফেসবুকে পোস্ট করেছেন তার কার্যালয়ের প্রেস উইংয়ের সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস। ছবিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী একটি ছোট্ট কাচা-পাকা (দেয়ালের ঘরে টিনের চাল) ঘরের ছোট্ট মডেলের সামনে দাঁড়িয়ে সেটি দেখছেন। এই ধরনের ঘর প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেশের গৃহহীন মানুষদের উপহার দেওয়া হচ্ছে।

শনিবার (২৩ জানুয়ারি) ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এমন ঘর দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণ কর্মসূচির অংশও নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে তথ্যই জানিয়েছেন ইমরুল কায়েস।

তিনি লিখেছেন-
শেখ হাসিনা হচ্ছেন বিশ্বের একমাত্র রাষ্ট্রনায়ক যিনি সংকল্প করেন- তাঁর দেশে একজন মানুষও ভূমিহীন-গৃহহীন থাকবে না; সবারই মাথার উপর নিদেনপক্ষে এক টুকরো ছাদের ব্যবস্থা করা হবে।

মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে আগামীকাল (শনিবার) সকালে গণভবন হতে দেশের ৬৪ জেলার ৪৯২টি উপজেলার সঙ্গে সংযুক্ত হবেন। ৬৯ হাজার ৯শ’ ৪ জন ভূমিহীন ও গৃহহীনকে ঘর প্রদান কার্যক্রমের প্রথম পর্যায়ের শুভ উদ্বোধন করবেন তিনি। প্রতিটি ঘরে বিদ্যুৎ ও সুপেয় পানি সরবরাহের বন্দোবস্ত করা হয়েছে।

দেশের প্রতিটি মানুষ ঘর না পাওয়া পর্যন্ত প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্ত্বাবধানে এই কার্যক্রম চলমান থাকবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আসলেই একজন “জননেত্রী”; তাঁর রাজনীতির ফোকাল পয়েন্টই হচ্ছে “গণমানুষ”।

মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা- তিনি যেন মাননীয় প্রধানমন্ত্রীকে সুস্থতা এবং দীর্ঘায়ু দান করেন কারণ শেখ হাসিনা ভাল থাকলে, ভাল থাকবে দেশের মানুষ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।