TadantaChitra.Com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বিদ্যুতের অবৈধ সংযোগ দিয়ে অঢেল সম্পত্তি মালিক শাহ আলম

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৮, ২০২১, ১১:২১

বিদ্যুতের অবৈধ সংযোগ দিয়ে অঢেল সম্পত্তি মালিক শাহ আলম

রাজধানীর দক্ষিণ বনশ্রী কাজীবাড়ি বালুর মাঠে ৪৭ টি দোকান বসিয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে হাজার হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে ডিপিডিসির বনশ্রী শাখার বিদ্যুতের সহকারি লাইনম্যান শাহ আলমের বিরুদ্ধে।

রবিবার (৭ই ফেব্রুয়ারি) সকাল ১১টার
বনশ্রী কাজীবাড়ি বালু মাঠের ৪৭টি দোকানের অবৈধ বিদ্যুৎ সংযোগের কেবল, ইলেকট্রিক মোটর, লাইট,ফ্যান ইত্যাদি জব্দ করেন এনওসিএস বনশ্রী দপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আহসানুজ্জামান। এ সময় স্থানীয় ব্যবসায়ীরা আহসানুজ্জামানকে জানান এসব অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়েছেন বনশ্রী শাখার বিদ্যুতের সহকারি লাইনম্যান সিবিএর সভাপতি শাহ আলম ও তার ছেলে।

কাজীবাড়ি বালু মাঠের একাধিক দোকানি বলেন তারা দীর্ঘ দুই বছর এখানে ব্যবসা করে আসছে। তাদের দোকানে বিদ্যুতের অবৈধ দিয়ে সংযোগ হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন ডিপিডিসির বনশ্রী শাখার বিদ্যুতের সহকারি লাইনম্যান শাহ আলম এবং তার ছেলে বিরুদ্ধে। এছাড়াও অবৈধ সংযোগ দিয়ে বেনামে সম্পত্তির মালিক বনে যান শাহ আলম। রয়েছে বনশ্রী,মুগদা, মান্দা এলাকায় ফ্ল্যাট প্লট।

এ বিষয়ে এনওসিএস প্রকৌশলী আহসানুজ্জামান বলেন, এই ঘটনা একটি ট্রান্সপোর্ট কমিটি গঠন করা হয়েছে। স্থানীয় দোকানিদের কাছে জানতে চাইলে তারা বলেন ডিপিডিসির একজন লাইনম্যান এই সংযোগ সংযোগ গুলো দিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ডিপিডিসি বনশ্রী শাখার বিদ্যুতের লাইনম্যান শাহ আলমের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।