TadantaChitra.Com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

খন্দকার আলমগীর হোসাইন প্রেস ক্লাবে অবাঞ্ছিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ১১, ২০২১, ১৭:৪২

খন্দকার আলমগীর হোসাইন প্রেস ক্লাবে অবাঞ্ছিত

অনলাইন ডেস্ক : সিনিয়র সাংবাদিকদের সঙ্গে ‘উচ্ছৃঙ্খলতা’ ও ‘অপেশাদার’ আচরণ করায় বিএনপি-জামায়াতপন্থী ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইকে জাতীয় প্রেস ক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) এ তথ্য জানানো হয়।

অবাঞ্ছিত ঘোষণার পাশাপাশি ভবিষ্যতে জাতীয় প্রেস ক্লাবে সদস্যপদ পেতে আবেদন করলে খন্দকার আলমগীর হোসাইনের আবেদনপত্র গ্রহণ করা হবে না বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, জাতীয় প্রেস ক্লাবে সিনিয়র সাংবাদিকদের সঙ্গে উচ্ছৃ্ঙ্খলতা প্রদর্শন, অপেশাদার মনোভাব ও অসদচারণের জন্য খন্দকার আলমগীর হোসাইনকে জাতীয় প্রেস ক্লাবে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

২০১৮ সালে অনুষ্ঠিত বিএনপি-জামায়াতপন্থী ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে জয়ী হন আমাদের অর্থনীতি পত্রিকায় কর্মরত খন্দকার আলমগীর হোসাইন। একই পদে নির্বাচনে অংশ নেওয়ার জন্য তিনি প্রচারণা চালাচ্ছেন।

উল্লেখ্য, ১৯৫৪ সালে সাংবাদিকদের সংগঠন প্রেস ক্লাব গঠন করা হয়। তখন এটির নাম ছিল পূর্ব পাকিস্তান প্রেস ক্লাব। পরবর্তী সময়ে এটির নামকরণ হয় জাতীয় প্রেস ক্লাব।

১৯৯৫ সালে জাতীয় প্রেস ক্লাবের লোগো ও নামলিপি চূড়ান্ত করা হয়। একমাত্র প্রবীণ ও বিশিষ্ট সাংবাদিকরা জাতীয় প্রেস ক্লাবের সদস্যপদ পেয়ে থাকেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।