TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঐক্যের স্বার্থে রাজৈর কল্যাণ সমিতি একাংশ সেক্রেটারির পদত্যাগ

প্রকাশিত : মার্চ ০৩, ২০২১, ১০:৩০

ঐক্যের স্বার্থে রাজৈর কল্যাণ সমিতি একাংশ সেক্রেটারির পদত্যাগ

ইতালি থেকে তুহিন মাহামুদ :  ইতালির বাণিজ্যিক রাজধানী মিলানস্হ একটি হলরুমে ১মার্চ সোমবার সন্ধ্যা ৬ টায় রাজৈর কল্যাণ সমিতি মিলান লোম্বার্দিয়া ইতালির আয়োজনে অনুষ্ঠিত হলো মতবিনিময় ও  জরুরি এক আলোচনা সভা।

বীর মুক্তিযোদ্ধা বাবুল বেপারীর সভাপতিত্বে এবং কমিউনিটি ব্যক্তিত্ব  নূরে আলম বেপারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে সভায় উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম হাওলাদার,বিশেষ অতিথি মাসুদ হাওলাদার,প্রধান বক্তা সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মামুন হাওলাদার,বিশেষ বক্তা বিশিষ্ট ব্যবসায়ী আকরাম বেপাীর এছাড়া বিশেষ অতিথি হিসেবে  আরও উপস্হিত ছিলেন,হাসিবুল হাসান,লাভলু,আরিফ মোল্লা,ফারুক সরদার,চুন্নু,নুরে আলম শেখ,আওলাদ হোসেন।

এছাড়া উপস্হিত ছিলেন,বাবুল আকন,মো:হেমায়েত মোল্লা,মোতালেব হাওলাদার, আরিফ মৃধা,আবুল হাসান,ঢালী,আলম মাতুব্বর,মিন্টু ফকির,সাইফুল দাইরা,সাইফুল মুন্সী সহ প্রমূখ।

অনুষ্ঠান চলাকালীন সময় লন্ডন থেক টেলিকন্ফারেন্সে বক্তব্য রাখেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ইলিয়াছ ফকির তিনি রাজৈরবাসীর সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

দীর্ঘদিন যাবত ইতালির লোম্বার্দিয়া রেজিওনে  মাদারীপুর জেলার রাজৈর উপজেলার প্রবাসী বাংলাদেশীদের নিয়ে গঠিত “রাজৈর উপজেলা কল্যাণ সমিতি” নামে দুটি সংগঠন কাজ করে আসছিলো।কিন্তুু রাজৈর বাসীর সাধারণ মানুষের প্রত্যাশা ছিলো একটি কমিটি গঠনের মাধ্যমে সকলে ঐক্যবদ্ধ হয়ে পাশাপাশি  থাকবে এবং সমাজ উন্নয়নে কাজ করবো।সেই প্রত্যাশা পূরণে এগিয়ে আসেন একাংশের সাধারণ সম্পাদক শুভ্র ফকির।তিনি রাজৈর বাসীকে ঐক্যবদ্ধ করার লক্ষে নিবন্ধনহীন গঠিত কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ ঘোষনা করেন।তাঁর এই মহতিমনোভাব ও সকলকে ঐক্যবদ্ধ করার মানসিকতাকে সাদুবাদ জানান উপস্হিত সকলে।

উল্লেখ্য যে, ইতালির লোন্বারদিয়া রেজিওনে রাজৈর উপজেলা প্রবাসী বাংলাদেশীদের সংখ্যা উল্লেখযোগ্য।ব্যাবসা,চাকরী সহ বিভিন্ন পেশায় নিয়োজিত থেকে মানবসেবায় নিবেদিত হয়ে কাজ করে চলেছেন “রাজৈর কল্যাণ সমিতির মাধ্যমে।সভায় উপস্হিত সকলে সবাই একই ছাতার তলে এসে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।