TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

টাকার ব্যাগ ফিরে পেলেন দোয়েলের যাত্রী

প্রকাশিত : মার্চ ০৯, ২০২১, ০৪:৩১

টাকার ব্যাগ ফিরে পেলেন দোয়েলের যাত্রী

বাসে ফেলে যাওয়া ২০ লাখ টাকার ব্যাগ ফিরে পেয়েছেন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনাঘাট থেকে গুলিস্তান রুটে চলাচলরত দোয়েল পরিবহণের এক যাত্রী। ওই যাত্রীর নাম গনি আমিন।

তিনি মেঘনাঘাট এলাকায় পৌঁছানোর পর ভুল করে টাকার ব্যাগ বাসে রেখেই বাড়ি চলে যান। পরে কাউন্টারের সুপারভাইজার, চালক ও সংশ্লিষ্ট সবার সহযোগিতায় ৭ মার্চ বিকালে যাত্রীর পুরো টাকা ফিরিয়ে দিয়েছে দোয়েল পরিবহণ কর্তৃপক্ষ।

চাঁদপুরের মতলব উত্তর ছেঙ্গারচর পৌরসভার গনি আমিন বলেন, ২০ লাখ টাকাভর্তি ব্যাগ রেখে নামার পর ব্যাগের কথা মনে হলে দ্রুত কাউন্টারে এসে দেখি ততক্ষণে দোয়েল পরিবহণের গাড়িটি চলে গেছে।

সঙ্গে সঙ্গে মেঘনা কাউন্টারে গিয়ে সুপারভাইজারকে টাকা খোয়ানোর বিষয়টি বলি। তারা এ সময় মেঘনা ছেড়ে যাওয়া সব গাড়িতে তল্লাশি চালান এবং টাকার ব্যাগের সন্ধান পান এবং ব্যাগটি ফিরিয়ে দেন।

দোয়েল পরিবহনের চেয়ারম্যান ভোরের কাগজের সাংবাদিক আব্দুস ছাত্তার প্রধান ও এমডি গোলজার ভূঁইয়া জানান, যাত্রীর ফেলে যাওয়া আমানত ফেরত দিতে পেরে আমরা আনন্দিত। এর আগেও অনেক যাত্রীর টাকা ও মূল্যবান জিনিসপত্র পেয়ে যাত্রীদের হাতে তুলে দিয়েছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।