TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খাদ্য বিভাগে রদবদল

প্রকাশিত : মার্চ ২০, ২০২১, ০৮:২৯

খাদ্য বিভাগে রদবদল

নিজস্ব প্রতিবেদক : খাদ্য বিভাগে আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক, জেলা খাদ্য নিয়ন্ত্রকসহ বেশ কয়েকটি পদে রদবদল আনা হয়েছে। এই রদবদল এনে গত ১৮ মার্চ খাদ্য মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক জি এম ফারুক হোসেন পাটোয়ারীকে রাজশাহীর আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব), নারায়ণগঞ্জের জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মাইন উদ্দিনকে সিলেটের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) নিয়োগ দেয়া হয়েছে।

কিশোরগঞ্জের জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আমিনুল এহসান ঢাকা রেশনিংয়ের প্রধান নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) হয়েছেন। ঢাকা রেশনিংয়ের প্রধান নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) হিসেবে দায়িত্ব চালিয়ে আসা মো. জাহাঙ্গীর আলমকে বরিশালের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রকের (চলতি দায়িত্ব) দায়িত্ব দেয়া হয়েছে।

দিনাজপুরের জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আশরাফুজ্জামানকে বগুড়া (অতিরিক্ত দায়িত্বে নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক) এবং বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক এস এম সাইফুল ইসলামকে দিনাজপুরের জেলা খাদ্য নিয়ন্ত্রক হিসেবে বদলি করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, কর্মকর্তারা যোগদানের উদ্দেশ্যে ২৫ মার্চের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হবেন, অন্যথায় ২৮ মার্চ থেকে তাৎক্ষণিক অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) বলে গণ্য হবেন।

রাজশাহীর আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মো. রায়হানুল কবীরকে খাদ্য অধিদফতরের পরিচালক (চলতি দায়িত্ব) নিয়োগ দেয়া হয়েছে

বান্দরবানের সহকারী খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত জেলা খাদ্য নিয়ন্ত্রক) মাহমুদুল হাছানকে ঠাকুরগাঁয়ের সহকারী খাদ্য নিয়ন্ত্রক হিসেবে বদলি করা হয়েছে।

মাহমুদুল হাছানও যোগদানের উদ্দেশে ২৫ মার্চের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হবেন, অন্যথায় ২৮ মার্চ থেকে তাৎক্ষণিক অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) বলে গণ্য হবেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।