TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্কে না জড়ানোর নির্দেশ

প্রকাশিত : মার্চ ২২, ২০২১, ১৮:১৫

সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্কে না জড়ানোর নির্দেশ

অনলাইন ডেস্ক: দুই সহকর্মীর মধ্যে প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে সহকর্মীদের সঙ্গে অনৈতিক সম্পর্কে না জড়ানোর বিষয়ে সতর্ক করে সব শাখায় চিঠি দিয়েছে রাষ্ট্রীয় মালিকানার সোনালী ব্যাংক কর্তৃপক্ষ। অনৈতিক সম্পর্কের ওই ঘটনায় প্রধান কার্যালয়ের এক এজিএমকে ইতোমধ্যে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত ১৬ মার্চ প্রধান কার্যালয়ের ভিজিল্যান্স অ্যান্ড কমপ্লেইন্ট ম্যানেজমেন্ট ডিভিশন থেকে সব আঞ্চলিক কার্যালয় ও শাখা অফিসে এ চিঠি দেওয়া হয়। নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগের ভিত্তিতে সোনালী ব্যাংক কর্তৃপক্ষের সিদ্ধান্ত চিঠিতে জানানো হয়।

সব আঞ্চলিক কার্যালয় ও শাখা অফিসের প্রধান ছাড়াও সকল মহাব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাক ও সহকারী মহাব্যবস্থাপকের কাছে এ চিঠি দেওয়া হয়েছে। এর আগে কোনো ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান বা অন্য কোনো প্রতিষ্ঠানের এ ধরনের নির্দেশনার খবর পাওয়া যায়নি।

চিঠিতে বলা হয়, এজিএম পদমর্যাদার একজন নির্বাহীর বিরুদ্ধে নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের অভিযোগ পাওয়া যায়। অভিযোগ সংক্রান্ত তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা হলে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ওই কর্মকর্তাকে সাময়িক বরখাস্তসহ তার বিরুদ্ধে অভিযোগ নামা ও অভিযোগ বিবরণী দায়েরের সিদ্ধান্ত দেওয়া হয়। এর পরিপ্রেক্ষিতে নারী-পুরুষ নির্বিশেষে সকল সহকর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলা বা পরিহার করার জন্য সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিদের পরামর্শ দেওয়া হলো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।