TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে রাবি ছাত্রদলের পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিত : মার্চ ২৬, ২০২১, ০৬:০৪

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে রাবি ছাত্রদলের পুষ্পস্তবক অর্পণ

রাবি ক্যাম্পাস প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে.স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান (বীরউত্তম) ও বীর শহীদদের প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা, সকাল ৮.৩০ মিনিটে, রাবি’র কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান সহ সকল বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, রাবি ছাত্রদলের সাবেক সিনিঃযুগ্ম সম্পাদক সুলতান আহমেদ রাহী, যুগ্ম সম্পাদক শামসুদ্দিন চৌধুরী সানিন, শাকিলুর রহমান সোহাগ, সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও শহীদ জিয়াউর রহমান হল ছাত্রদলের সভাপতি সরদার জহুরুল, সাবেক প্রচার সম্পাদক মেহেদী হাসান, সহ-আইন সম্পাদক আহসান হাবিব, সাবেক সদস্য মাহমুদুল হাসান মিঠু, এছাড়াও আব্দুল লতিফ সম্রাট, শামস দীপ্ত, মারুফ হোসেন, সৌমন রায়,জহির শাওন, শেখ নুর উদ্দিন, সূর্য, আতিক শাহরিয়ার আবির, বিভিন্ন হল ও অনুষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শহীদ জিয়াউর রহমান হল ছাত্রদলের সভাপতি সরদার জহুরুল, বলেন স্বাধীনতার ৫০ বছর হলেও আমরা আজও পরাধীন রয়েছি, এই পরাধীনতার শিকল থেকে মুক্তি পেতে এবং আমাদের দেশকে বাঁচাতে, এই অবৈধ সরকারের বিরুদ্ধে বিদ্রোহ ছাড়া অন্য পথ আর নাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।