TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বিএনপির চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, রাবি ছাত্রদলের প্রতিবাদ

প্রকাশিত : মার্চ ৩১, ২০২১, ১৩:৩৬

বিএনপির চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, রাবি ছাত্রদলের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক : গত ২ মার্চ বিএনপির বিভাগীয় সমাবেশে মিজানুর রহমান মিনু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেয়ায় আওয়ামী লীগের পক্ষ থেকে একটি মামলা করা হয়। গত ১৬ মার্চ আদালতে মামলার প্রতিবেদন দাখিল করা হয়। এ মামলায় প্রতিবেদন গ্রহণ করে আদালত চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

বুধবার (৩১ মার্চ) দুপুরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ (আমলি আদালত বোয়ালিয়া) প্রতিবেদন দাখিল করেন। আদালতের বিচারক মো. সাইফুল ইসলাম প্রতিবেদন গ্রহণ করেন। এরপর শুনানি শেষে বিএনপির চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। একই সঙ্গে এ মামলার পরবর্তী শুনানির দিন আগামী ২৬ এপ্রিল ধার্য করেন বিচারক।

পুলিশ ও আদালত সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

মামলার আসামিরা হলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাবেক সিটি মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল এবং সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

এদিকে বিএনপির চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  জিয়া হলের সভাপতি সরদার জহুরুল। চার নেতার বিরুদ্ধে অবিলম্বে গ্রেপ্তারি পরোয়ানা জারি বাতিল, মিথ্যা,বানোয়াট,  ভিত্তিহীন মামলা তুলে নেওয়ার জোর দাবি জানিয়েছেন তিনি।

তদন্ত চিত্র/ টি.আই 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।