TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে শিশু ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত : এপ্রিল ০৭, ২০২১, ১১:৫৬

নাঙ্গলকোটে শিশু ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউনিয়ন শুভপুর ওয়াছাকিয়া নূরানী মাদ্রাসা ও এতিমখানার প্রথম শ্রেণীর ছাত্রী ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকের বিচার দাবিতে মানববন্ধন করেছেন বুধবার সকালে বক্সগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সাধারন জনগন।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের সদস্য, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন ভূইয়া , বক্সগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সহ-সভাপতি মনির আহাম্মদ ভূইয়া, উপজেলা সদস্য শেখ কামাল, সদস্য হানিফ পন্ডিত,বক্সগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মীর হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক সেলিম শিপন, বক্সগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জসিম উদ্দিন মিয়া , বক্সগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আশিকুল ইসলাম ভূইয়া শাকিল , মেম্বার মোঃ রফিক, মেম্বার জসিম উদ্দিন, মেম্বার মোঃ মমিন প্রমূখ।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন হেফাজত কর্মী বিল্লাল হোসেনের দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে ফাঁসি কার্যকর করে বিচারকার্য শেষ করার জন্য সরকারের কাছে আহ্বান জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।