TadantaChitra.Com | logo

১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ফরিদপুরে সরকারি কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত : এপ্রিল ০৭, ২০২১, ১৪:৩৯

ফরিদপুরে সরকারি কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফরিদপুর প্রতিবনিধি : ফরিদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. আ. ওহাব শেখের (৫৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সদস্যরা বলছেন, মানসিক চাপের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত ওহাব শেখের বাড়ি সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের গদাধরডাঙ্গি গ্রামে। তিনি বিবাহিত এবং স্ত্রী ও দুই ছেলে রয়েছে। তার বাবা মরহুম আ. হামিদ শেখ সাবেক ইউপি সদস্য ছিলেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (০৬ এপ্রিল) দিবাগত গভীর রাত সাড়ে তিনটার দিকে পরিবারের সদস্যদের কান্নাকাটি ও চিৎকারের শব্দ শুনে এলাকাবাসী ওহাব শেখের বাড়িতে গিয়ে দেখেন ঘরের মধ্যে বৈদ্যুতিক ফ্যানের সঙ্গে রশি দিয়ে বাঁধা তার লাশ ঝুলছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। বুধবার বিকেলে গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

কোতোয়ালি থানা পুলিশের ওসি মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। ময়নাতদন্ত শেষে এ রহস্য জানা যাবে।

এদিকে জেলা প্রশাসনের এ কর্মকর্তার অনাকাঙ্খিত মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারসহ কর্মকর্তাবৃন্দ।

তদন্ত চিত্র / টি / আই


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।