TadantaChitra.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘স্বপ্ন’ এখন মোহাম্মদপুর ঢাকা উদ্যানে

প্রকাশিত : এপ্রিল ০৮, ২০২১, ০৮:৪৫

‘স্বপ্ন’ এখন মোহাম্মদপুর ঢাকা উদ্যানে

অনলাইন ডেস্ক : দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এবার রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বেলা ১১টায় ‘স্বপ্ন’-এর নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়। আউটলেটটির ঠিকানা- হাউজ-৪৯/এ, ব্লক-এ, হাজী দিল মোহাম্মদপুর এভিনিউয়ে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শিশির চন্দ্র ঘোষ, স্বপ্ন ফ্র্যাঞ্চাইজির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ রাজিবুল হাসান, এরিয়া সেলস ম্যানেজার মোহাম্মদ মাহমুদসহ আরও অনেকে।

নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়।

স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, মোহাম্মদপুর ঢাকা উদ্যানে যাত্রা শুরু করল ‘স্বপ্ন’। আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে আমাদের আউটলেটে পণ্য রাখা হয়েছে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়ন আশা করবো।

এছাড়াও স্বপ্ন’র এই আউটলেটে থাকছে হোম ডেলিভারি সেবা। এ সেবার জন্য যোগাযোগের নাম্বার ০১৯৯৯-০৮১১৬৫।

তদন্ত চিত্র/ টি / আই


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।