TadantaChitra.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাসাসের দোয়া

প্রকাশিত : এপ্রিল ১১, ২০২১, ১১:৩৯

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাসাসের দোয়া

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ এপ্রিল) বাদ জোহর গুলিস্তান বঙ্গবাজার কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস।

এছাড়া অনুষ্ঠানে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বেগম সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিশিষ্ট সাংবাদিক আতিকুর রহমান রুমনসহ জাসাস, বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাসাসর সহ-সভাপতি মোহাম্মদ আহসান উল্লাহ চৌধুরী, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, দফতর সম্পাদক শাহ মো. বিল্লাল হোসেন, সেমিনার বিষয়ক সম্পাদক বিল্লাল আহম্মেদ চৌধুরী, সহ-দফতর মিজানুর রহমান, শাহাবাগ থানা বিএনপি নেতা সামছুদ্দিন ভূইয়া, জাসাস ঢাকা মহানগরী যগ্ম আহ্বায়ক মো. আবদুল জব্বার, মিজান ভান্ডারী, জাসাস নেতা মীর হোসেন মিলন প্রমুখ।

এদিকে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। আজ (১১ এপ্রিল) প্রকাশিত রিপোর্টে খালেদা জিয়ার করোনা পরীক্ষার রেজাল্ট ‘পজিটিভ’ আসে বলে জানানো হয়।

করোনা পরীক্ষার ওই প্রতিবেদনে দেখা যায়, আইসিডিডিআর,বি ল্যাবরেটরিতে ১০ এপ্রিল তার করোনা পরীক্ষার জন্য নমুনা জমা হয়। এরপর আরটি পিসিআর পদ্ধতিতে করোনার নমুনা পরীক্ষা করা হয়। যদিও শনিবার বিএনপির পক্ষ থেকে জানানো হয়, দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন এমন খবর সঠিক নয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।