TadantaChitra.Com | logo

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বালিয়াকান্দিতে বৃদ্ধা ধর্ষণ মামলার ধর্ষক গ্রেফতার

প্রকাশিত : জুন ১১, ২০১৮, ০৫:৫৮

বালিয়াকান্দিতে বৃদ্ধা ধর্ষণ মামলার ধর্ষক গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ৬০ বছরের বিধবা বৃদ্ধা ধর্ষণ মামলার প্রধান আসামি ধর্ষক পরান মৃধাকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাব-৮। পরান বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মালেক মৃধার ছেলে।

রোববার বেলা সাড়ে ৩ টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকা থেকে তাতে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

তিনি জানান, বিভিন্ন পত্রিকার মাধ্যমে আমরা বিধবা ধর্ষণের সংবাদটি জানতে পারি। তারই প্রেক্ষিতে গোপন সংবাদের মাধ্যমে ধর্ষক পরানকে দৌলতদিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মালেক মৃধার ছেলে পরান মৃধা (২৭) একই গ্রামের জনৈক ধর্ষিতা বিধবার ঘরে জোড়পূর্বক ঢুকে তাকে মারধর করে পাশের একটি মেহগনি বাগানে নিয়ে ধর্ষণ করে। ওই মুহূর্তে তিনি চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎক তাকে রাজবাড়ী সরকারি সদর হাসপাতালে পাঠান। কিন্তু রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় রাজবাড়ী হাসপাতাল থেকে থাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তারই প্রেক্ষিতে ধর্ষিতার মেয়ে জামাই মো .মিরাজ শেখ গত ৬ জুন ধর্ষক পরানের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।