TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তানোরের জারা পেট্রল পাম্পে ভেজাল তেল বিক্রি ও চুরির অভিযোগ

প্রকাশিত : মে ২৭, ২০১৮, ১৪:৫৩

তানোরের জারা পেট্রল পাম্পে ভেজাল তেল বিক্রি ও চুরির অভিযোগ

তানোর (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর তানোরের কাশিম বাজারে অবস্থিত মেসার্স জারা ফিলিং স্টেশনে (পেট্রল পাম্প) ফের ভেজাল পেট্্রল বিক্রি ও ওজনে কম দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহ¯প্রতিবার পাম্পের ম্যানেজার রবিউল ইসলাম দুটি মোটর সাইকেলে তেল দেয়ার সময় ওজনে কম দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে। এ সময় প্রতারণার শিকার মোটর সাইকেল চালকগণ বিক্ষুদ্ধ হয়ে পেট্্রল পাম্প চত্ত¡রে ম্যানেজার ও কর্মচারিদের অবরুদ্ধ করলে উত্তজনার সৃর্ষ্টি হয়। দীর্ঘদিন ধরে জারা পেট্রল পাম্পে ভেজাল পেট্রল বিক্রি ও ওজনে কারচুপি করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তানোর পৌর এলাকার ভাতরন্ড গ্রামের মুন্তাজের পুত্র হাবিবুর রহমান তার মোটর সাইকেলে দুশ’ টাকার পেট্রল ভরে ও পাম্পের বাইরে এসে ওজন করে দেখেন দুই লিটারেরও কম হচ্ছে। তিনি বিষয়টি স্থানীয়দের জানালে তার অভিযোগের সতত্যা প্রমাণের জন্য একই গ্রামের তোফাজ্জুল হোসেন তার মোটর সাইকেলে একশ’ টাকার পেট্রল ভরে মোটরসাইকেল স্টার্ট করতে গিয়ে দেখেন মোটরসাইকেল বিকল হয়ে পড়েছে। তিনিও সেখানে তেল ওজন করে দেখেন এক লিটারের কম ও কেরোসিনের গন্ধ পাওয়া যাচ্ছে। এ সময় তাদের এসব দেখে পাম্পে উপস্থিত অন্যান্য মোটরসাইকেল চালকগণ বিক্ষুব্ধ হয়ে তাদের অবরুদ্ধ করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) অবহিত করেন। এব্যাপারে জানতে চাইলে মেসার্স জারা পেট্রল পাম্পের ম্যানেজার তেলে ভেজাল থাকার কথা শিকার করেন, তবে ওজনে কম দেয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, এবারের চালানের তেলে একটু সমস্যা আছে। তিনি বলেন, পরীক্ষা করে তেল নেয়ার কোনো সুযোগ নাই তাই মাঝে মধ্যে খারাপ তেল আসে। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাঃ শওকাত আলী বলেন, মুঠোফোনে তাকে এলাকাবাসি বিষয়টি অবহিত করেছে। তিনি বলেন, এ বিষয়ে বিস্তারিত খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।