TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় করোনা শনাক্তে পিসিআর ল্যাব স্থাপন হবে..তোফায়েল আহমেদ

প্রকাশিত : মে ১৬, ২০২০, ১৫:৩৫

ভোলায় করোনা শনাক্তে পিসিআর ল্যাব স্থাপন হবে..তোফায়েল আহমেদ

এইচ এম নাহিদ, ভোলাঃ ভোলা জেলায় ২২ লক্ষ মানুষের বসবাস। দেশে চলমান করোনা শঙ্কট মোকাবেলায় সারা দেশের তুলনায় এই জেলার মানুষের দুর্ভোগ লাগবের জন্য শিগ্রই একটি করোনা ল্যাব স্থাপন করা হবে। যাহাতে ভোলার মানুষ আর বরিশাল-ঢাকার প্রতি নির্ভরশীল না হতে হয়। আশা করি আগামী ৭ দিনের মধ্যেই ল্যাব স্থাপন হবে বলে আমাকে আস্বস্ত করেছেন স্বাস্থ্যমন্ত্রী।

আরো পড়ুন….প্রবাসীর সম্পত্তিতে এমপি কাজিম উদ্দীনের কালো থাবা!

১৬ মে শনিবার সকাল সারে ১১ টার সময় সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলা সদর হাসপাতালে করোনার নমুনা সংগ্রহ বুথ স্থাপন করার সময় এসব কথা বলেন।

আওয়ামীলীগের এই বর্ষীয়ান নেতা সম্পুর্ন নিজ অর্থায়নে ভোলা, দৌলতখান, বোরহানউদ্দিনের মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষে করোনার নমুনা শনাক্ত’র জন্য ৩ টি বুথ স্থাপন কার্যক্রম উদ্বোধন সম্পন্ন করেছেন।

আরো পড়ুন…দুর্নীতির মহারাজা এমপি জ্যাকব!

এ সময়ে তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগ সময় বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা প্রতিটি অভাবগ্রস্থ পরিবারের কাছে প্রয়োজনীয় খাদ্য বস্ত্রর অভাব মিটিয়ে যাচ্ছেন। নেত্রীর পাশে থেকে আমরা তার নির্দেশ বাস্তবায়ন করে যাচ্ছি।

তিনি ভোলায় তার নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, দলমত নির্বিশেষে ভোলার প্রতিটি অভাব গ্রস্থ’র ঘরে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা পৌছে দিতে হবে। মসজিদের ইমাম, মুয়াজ্জিনরা চক্ষু লজ্জার ভয়ে কারো কাছে কিছু চাইতে পারেন না। তাদের ঘরে ঘরে গিয়ে ত্রাণ পৌছে দেয়ার জন্য নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলার জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকি, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলার সিভিল সার্জন রতন কুমার ডালি, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জহীরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার সহ অনেক নেতৃবিন্দ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।