TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোলে সরকারী গাছ কেটে নিল প্রভাবশালীরা

প্রকাশিত : মে ১৬, ২০২০, ১৬:০৫

বেনাপোলে সরকারী গাছ কেটে নিল প্রভাবশালীরা

আসাদুজ্জামান রিপন (যশোর): যশোরের বেনাপোল পোর্টথানাধীন বাইপাস সড়ক থেকে ৩টি মুল্যবান গাছ কেটে নিয়েছে প্রভাবশালীরা।এ ঘটনায় বনবিভাগ কাউকে আটক বা গাছ উদ্ধার করেতে পারেনি। তবে পুলিশ অভিযুক্ত রাজু নামে একজনকে আটক করলেও প্রভাবশালীদের তদবীরে ছেড়ে দেয় বলে অভিযোগ উঠেছে।

শনিবার(১৬ মে) বিকালে বেনাপোল পৌর এলাকার ইরানী রাইস মিলের মালিক গাছ তিনটি কেটে নেয়।

 

আরো পড়ুন….অস্রবাজ, মাদক ব্যবসায়ী জাকির জিরো থেকে হিরো!

 

এদিকে ইরানী রাইস মিলের মালিক অভিযুক্ত রাজু জানান, তিনি সমিতির লোকজনদের জানিয়ে মিলের রাস্তা বের করার জন্য গাছ কেটেছিলেন। গাছ তিনটা পোর্টথানা পুলিশের জেম্মায় দেওয়া হয়েছে।

শার্শা উপজেলা বনবিভাগের কর্মকর্তা আব্দুল গনি জানান, গাছ কাটার বিষয়ে সমিতির লোকেরা তাকে আগে কিছু জানায়নি। পুলিশ বিকাল ৫ টায় গাছ কাটার ঘটনা তাকে জানায়। অফিসে জনবল কম থাকায় তিনি ব্যবস্থা নিতে পারেননি। আগামীকাল এলাকায় গিয়ে বিস্তারিত খোজ খবর নিয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

আরো পড়ুন….ক্যাসিনো খালেদের ক্য‍াশিয়ারের নামে মামলা হলেও গ্রেফতার নাই! 

 

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেন বলেন, লোকমুখে অভিযোগ পেয়ে অভিযুক্ত রাজুকে থানায় ধরে আনা হয়েছিল। পরে বনবিভাগের সাথে কথা বলে তাকে গাছের আর একটি অংশীদার সমিতির জেম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। গাছগুলো উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।