TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গুইমারায় পাজেপ চেয়ারম্যানের ত্রান বিতরণ অব্যাহত

প্রকাশিত : মে ১৬, ২০২০, ১৬:১৬

গুইমারায় পাজেপ চেয়ারম্যানের ত্রান বিতরণ অব্যাহত

আবুল হোসেন রিপন, খাগড়াছড়িঃ চলমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর শুরু থেকেই পাহাড়ের খেটেখাওয়া, দুস্থ্য ও হতদরিদ্রদের করোনা মোকাবেলায় বাড়ি বাড়ি ত্রান সহায়তা পৌছে দিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

 

আরো পড়ুন..জাতীয় এ ক্লান্তিকালে ডা. মাহমুদের সাহসী ভুমিকা

 

তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার গুইমারা ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬নং ওয়ার্ডে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের তহবিল থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বাস্থবায়নে পাহাড়ি-বাঙ্গালী ১২৫ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

১৬ মে’২০ শনিবার বিকাল চার টায় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী উপস্থিত থেকে গুইমারা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে সারিবদ্ধ ভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ করেন। ত্রান সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তেল ও লবন।

 

আরো পড়ুন..চুয়াডাঙ্গার সরকারের চাল নিয়ে চালবাজি!

 

এসময় উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলার নির্বাহী অফিসার তুষার আহম্মেদ, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ১নং সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) বাবলু হোসেন, ইউপি সদস্য জনার্ধন সেন, নুরুল ইসলাম, যুবলীগ সভাপতি বিপ্লব শীল, ছাত্রলীগ সভাপতি আনন্দ সোম সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে ত্রান বিতরণে সহযোগিতা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।